• বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

বিশ্ব ইসলামী সন্মেলন ১২ ও ১৩ ফেব্রুয়ারি

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২৪

জাকের পার্টির প্রতিষ্ঠাতা বিশ্বওলী হযরত মাওলানা শাহ্সূফী খাজা ফরিদপুরী (র:) ছাহেবের ওফাত স্মরণে দু’দিনব্যাপী বিশ্ব ইসলামী সম্মেলন আয়োজনের প্রস্ততি কর্মকাণ্ডে মুখর এখন ফরিদপুরের সদরপুর উপজেলার বাইশরশি জাকের মঞ্জিল। আগামী ১২ ও ১৩ ফেব্রুয়ারি বাইশরশি জাকের মঞ্জিলে এ ইসলামী সন্মেলন অনুষ্ঠিত হবে। তাই বিশ্ব ইসলামী সন্মেলনের মূল ভেন্যু বাইশরশি মিল মাঠে এখন সাজ সাজ রব।

কয়েক লাখ শান্তিকামী মুসলমান, সেই সঙ্গে হিন্দু, বৌদ্ধ ও খ্রীষ্টান সম্প্রদায়েরও লাখো শান্তিকামী মানুষের জন্য বিশাল এলাকা জুড়ে আলাদা আলাদা প্যান্ডেল নির্মাণ করা হচ্ছে।

ইবাদত বন্দেগী, আহার, বিশ্রাম, ওয়াজ নসিহত, প্রাথমিক চিকিৎসা, শৃঙ্খলা রক্ষা ও নিরাপত্তা বিধানের লক্ষ্যে সিসি টিভি, ট্রাফিক নিয়ন্ত্রন, অগ্নিনির্বাপন সহ পুরো আয়োজনে ব্যাপক কার্যক্রম চলছে। ৫৮টি ডিপার্টমেন্ট বিশ্ব ইসলামী সন্মেলনের সফল আয়োজনে এক যোগে কাজ করে যাবে। পুরো আয়োজন পরিচালনা ও তত্তাবধান করছেন জাকের পার্টি চেয়ারম্যান ও বিশ্ব জাকের মঞ্জিল ফাউন্ডেশন ট্রাস্টের চেয়ারম্যান মোস্তফা আমীর ফয়সল।

১২ ও ১৩ ফেব্রুয়ারি দুই দিনের ইসলামী সন্মেলনে যোগদানের লক্ষ্যে সারা দেশে জাকের পার্টি, ২৪টি সহযোগী সংগঠন, মহিলা ফ্রন্ট ও ছাত্রী ফ্রন্ট এক যোগে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাচ্ছে। বিশ্ব ইসলামী সন্মেলনের সফলতায় বহির্বিশ্বেও ব্যস্ত জাকের পার্টির নেতা, কর্মী ও শুভানুধ্যায়ীগণ।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page