• রবিবার, ০৫ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
আগুন লেগেছে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ না থাকায় মোবাইলের আলোয় অস্ত্রোপচার, মা-নবজাতকের মৃত্যু টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী

হাসপাতালে এক ফুটফুটে নবজাতককে ফেলে পালিয়েছে বাবা-মা

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪

রাজশাহীতে ফুটফুটে এক নবজাতককে হাসপাতালে রেখে পালিয়ে গেছেন বাবা-মা। এ ঘটনায় হাসপাতাল জুড়ে সৃষ্টি হয়েছে চাঞ্চল্য। হাসপাতাল কর্তৃপক্ষের নিবিড় তত্ত্বাবধানে আছে শিশুটি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। সোমবার সকাল পর্যন্ত মেডিকেলের ২৬ নম্বর ওয়ার্ডের বেডে চিকিৎসাধীন রয়েছে শিশুটি।

হাসপাতালে কর্তব্যরত নার্সরা জানান, শনিবার বিকেলে বাবা-মা পরিচয় দিয়ে মধ্য বয়সী দুই নারী-পুরুষ শ্বাসকষ্ট জনিত সমস্যার কথা বলে বাচ্চাটিকে মেডিকেলে ভর্তি করান। পরবর্তীতে কিছু সময় পর চিকিৎসার কাগজপত্র নিয়ে আসার নাম করে তারা হাসপাতাল থেকে পালিয়ে যান। এখন পর্যন্ত তারা আর ফেরত আসেননি।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. শংকর বিশ্বাস জানায়, নবজাতকের বাবা-মাকে খুঁজে না পাওয়া গেলে আদালতের মাধ্যমে শিশুটিকে সমাজসেবা অধিদফতরের ছোটমনি নিবাসে হস্তান্তর করা হবে।

তিনি আরও জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের পক্ষ থেকে নগরীর রাজপাড়া থানায় এই বিষয় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ