• বুধবার, ২৯ মে ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন
শিরোনাম:
যে কারনে ইউরোপের তিন দেশ ফিলিস্তিনকে স্বীকৃতি দিলো, রোহিঙ্গাদের খেয়ে ফেলতো খাদ্য উৎপাদন না বাড়লে, কুকুরের সাথে করতো কাড়াকাড়ি: ব্রি’র ডিজি বঙ্গবন্ধু শিল্পনগরী পরিবেশ রক্ষা করেই বাস্তবায়িত হবে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে শাবনূরের আহ্বান, আইএমও মহাসচিব ঢাকা সফরে আসছেন কাল নিউইয়র্কের রাস্তায় দেশের পতাকা হাতে মৌসুমী মাদক বিরোধী অভিযানে ৪শ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ৩ তদবিরের টাকা ফেরত না পেয়ে পিটিয়ে হত্যা করলেন চাচা শ্বশুরকে, ভারতীয় অধিনায়কের স্ত্রীর সংহতি প্রকাশ ফিলিস্তিনিদের প্রতি  ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্ত বাঁধ দ্রুত মেরামতের নির্দেশ প্রধানমন্ত্রীর

খালেদা জিয়ার আদালতে দেয়া বক্তব্য রাজনৈতিক ভাষা নয়, রাস্তার ভাষা -ওবায়দুল কাদের

আপডেটঃ : শনিবার, ২৮ অক্টোবর, ২০১৭

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, খালেদা জিয়া আদালতে গিয়ে আওয়ামী লীগ ও শেখ হাসিনার সম্পর্কে যে নির্লজ্জ মিথ্যাচার করেছেন তা রাজনৈতিক ভাষা নয়, এটা রাস্তার ভাষা। আদালতে এমন কিছু বিষয়ের অবতারণা করেছেন, সেটা রাজনৈতিক বক্তব্য নয়, যা উদ্দেশ্যপ্রণোদিত এবং দেশের রাজনৈতিক অঙ্গনে বিভ্রান্তি সৃষ্টি করবে।
মন্ত্রী গতকাল শুক্রবার নোয়াখালীর কবিরহাট উপজেলায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমপি একরামুল করিম চৌধুরীর বাসভবনে সাংবাদিকদের সাথে মত বিনিময়কালে এসব কথা বলেন। বেগম জিয়া এটা তথাকথিত সহানুভূতির জন্য এমন বক্তব্য দিয়েছেন উল্লেখ করে মন্ত্রী বলেন, এটা রাজনৈতিক ভাষা নয়, এটা রাস্তার ভাষা। সাবেক প্রধানমন্ত্রী তিনি, তার কাছে রাস্তার ভাষা আমরা আশা করি না।” মন্ত্রী বলেন, ওয়ান ইলেভেনের সময় তৎকালীন বিরোধীদলীয় নেত্রী ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অসম্মানজনক ও অপমানজনক ভাবে আদালতে নেওয়া হয়েছে। অথচ সেই সময়ের প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে আধুনিক সকল সুযোগ সুবিধাসহ বাড়ি বরাদ্দ করে সাব- জেল তৈরী করে সেখানে রাখা হয়। অথচ খালেদা জিয়া আদালতে বলেন শেখ হাসিনা লাকি, তাকে কখনো আদালতে যেতে হয়নি।
তিনি আরো বলেন, ত্রাণ দিতে গিয়ে ত্রাণ সরবরাহের পথ রুদ্ধ করবেন না। এ সময় তিনি খালেদা জিয়ার প্রতি ত্রাণ দেওয়ার নামে ঢাকা থেকে চট্টগ্রাম এবং চট্টগ্রাম থেকে কক্সবাজার মহাসড়কে যাওয়া-আসার সময় রাস্তায় সভা করে রাজনৈতিক অঙ্গনে বিশৃঙ্খলা সৃষ্টি না করার অনুরোধ জানান । এসময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরী এমপি, জেলা প্রশাসক মাহবুবুল আলম তালুকদার, পুলিশ সুপার ইলিয়াস শরীফ, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ, জেলা আওয়ামীলীগ নেতা মাহমুদুর রহমান জাবেদ উপস্থিত ছিলেন। বিকালে এক নারী সমাবেশে যোগ দেন ওবায়দুল কাদের। সমাবেশে সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করার আহ্বান জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ