• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

টমটমের চাপায় এক ব্যক্তি নিহত

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ৭ মার্চ, ২০২৪
প্রতীকী ছবি

বরগুনার পাথরঘাটায় সড়ক দুর্ঘটনায় মো. শফিজ উদ্দিন (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।

বুধবার (৬ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার কাকচিড়া ইউনিয়নের রূপধন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

শফিজ উদ্দিন পার্শ্ববর্তী কাঠালিয়া উপজেলার আমুয়া এলাকার মৃত শাহজাহানের ছেলে। তিনি দীর্ঘদিন ধরে পাথরঘাটার কামারহাট এলাকায় বিয়ে করে সেখানেই বসবাস করে আসছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাত ৮টার দিকে কাকচিড়া এলাকা থেকে ইটভর্তি টমটম পাথরঘাটা আসছিল। পথে কাকচিড়া ইউনিয়নের রূপধন নামক স্থানে এক ব্যক্তিকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানান, সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পেয়ে পাথরঘাটা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরগুনা হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ