• রবিবার, ০৫ মে ২০২৪, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম:
বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত অভিনয়ের সুযোগ পেতে গোপনাঙ্গ দেখাতে বলেন আয়ুষ্মানকে পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ ‘মা’ পদক পাচ্ছেন অভিনেত্রী আনোয়ারা বেগম অপারেশনের নামে টর্চার সেলে পৈশাচিক নির্যাতন করে আনন্দ পেতো মিল্টন প্রয়োজন ২২ হাজার দক্ষ ধাত্রী, আছেন ২৫৫৭

নতুন কোচ পেলেন লিটন – শান্তরা

নিউজ ডেস্ক
আপডেটঃ : সোমবার, ১১ মার্চ, ২০২৪
সংগৃহীত ছবি

বাংলাদেশ জাতীয় দলের নতুন স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন নাথান কেলি। তার সঙ্গে দুই বছরের চুক্তি করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ১৫ এপ্রিল থেকে গণনা শুরু হবে এই অস্ট্রেলিয়ানের মেয়াদকাল।

বাংলাদেশের ক্রিকেটরদের ফিটনেস দেখভালের দায়িত্ব পালন করবেন নাথান। আগের কোচ নিক লি চলে যাওয়ার পর এই পদে নিয়োগ পেয়েছেন বর্তমান জাতীয় দলের প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের সাবেক এই সহকর্মী।

বিসিবির সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার আগে পেশাদার ক্রিকেট ও রাগবি লিগে কাজ করেছেন নাথান। ২০১৮ থেকে ২০২১ সাল পর্যন্ত ক্রিকেট নিউ সাউথ ওয়েলসের ফিজিক্যাল পারফরম্যান্স কোচ ছিলেন তিনি। ওই সময় নিউ সাউথ ওয়েলসের দায়িত্বে ছিলেন হাথুরুসিংহে।

নিউ সাউথ ওয়েলসের আরও বেশ কয়েকটি দলের সঙ্গে কাজ করেছেন নাথান। যেখানে এনএসডব্লিউ পাথওয়েস, এনএসডব্লিউ ব্লু এবং নারী বিগ ব্যাশের দল সিডনি সিক্সার্সের স্ট্রেন্থ অ্যান্ড কন্ডিশনিং কোচ ছিলেন তিনি।

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ থেকে বাংলাদেশের হয়ে কাজ করবেন নাথান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ