• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ‘হামলা’, ৩ ঘণ্টা পর জরুরি সেবা চালু

আপডেটঃ : রবিবার, ২৯ অক্টোবর, ২০১৭

ঢাকা মেডিকেলে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে আনসার সদস্যের সঙ্গে রোগীর স্বজনদের হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে ডাক্তার, নার্স ও আনসারসহ ৭ জন আহত হন। পরে হাসপাতালের জরুরি বিভাগের গেট বন্ধ করে ডাক্তার ও আনসার সদস্যরা ৩ ঘণ্টা কর্মবিরতি পালন করেন। দুপুর দুইটার দিকে এই ঘটনার পর রবিবার বিকেল সোয়া ৫টার দিকে জুরুরি সেবা আবার চালু করা হয় বলে হাসপাতালের ডাক্তাররা জানিয়েছেন।
মেডিকেল পুলিশ ফাঁড়ির এস আই মো. বাচ্চু মিয়া জানান, রবিবার দুপুরে নওশাদ আহমেদ নামে ৫২ বছরের এক রোগী হাসপাতালের সিসিইউতে মারা যান। এরপরই রোগীর স্বজনরা এসে ‘হামলা’ চালান। এতে কয়েকজন আহত হন। এ ঘটনায় চিকিৎসকরা নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে বিভিন্ন গেট বন্ধ করে দেন। জরুরি বিভাগের সেবাও বন্ধ করে দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ