• রবিবার, ০৫ মে ২০২৪, ০১:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
আগুন লেগেছে সুন্দরবনে হাসপাতালে বিদ্যুৎ না থাকায় মোবাইলের আলোয় অস্ত্রোপচার, মা-নবজাতকের মৃত্যু টেকনাফ সিমান্ত দিয়ে আরও ৩৬ বিজিপির সদস্য বাংলাদেশে প্রবেশ করেছে উদ্যোক্তারাই দেশের ভবিষ্যৎ অর্থনৈতিক অগ্রগতির কান্ডারি: মন্ত্রী শিক্ষকদের মর্যাদা ও বেতন বাড়াতে কাজ করছে সরকার : শিক্ষামন্ত্রী মিল্টন সমাদ্দার ভয়ংকর সাইকোপ্যাথ হয়ে উঠেছিলেন: ডিবির হারুন বেগমগঞ্জে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে ৩ জন নিহত ইসরায়েলের সঙ্গে যুদ্ধবিরতিতে রাজি হামাস, ঘোষণা যে কোনো সময় উপজেলা নির্বাচনে প্রভাব খাটালে বিধি অনুযায়ী ব্যবস্থা: ইসি রাশেদা সরকারের ব্যত্যয়-বিচ্যুতি ধরিয়ে দিতে সাংবাদিকদের প্রতি আহ্বান: তথ্য প্রতিমন্ত্রী

আল্লু অর্জুন পুষ্পা ২ সিনেমায় যত টাকা পারিশ্রমিক নিচ্ছেন

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪
ছবি : সংগৃহীত

২০২১ সালে মুক্তি পায় দক্ষিণী চিত্রনায়ক আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ সিনেমাটি। মুক্তির পরেই সিনেমাটি রচনা করে নতুন এক ইতিহাস। টিজার থেকে লুক, সবটা এতটাই জনপ্রিয় হয় যে, শুধু ভারত নয় গোটা বিশ্বই ভোগে পুষ্পাজ্বরে। ওই সিনেমায় তিনি পারিশ্রমিক নেন ৪৫ কোটি টাকা।

‘পুষ্পা’ সিনেমার আকাশচুম্বী সাফল্যের পর এবার ‘পুষ্পা ২ : দ্য রুল’-এ তিনি পারিশ্রমিক নিয়েছেন প্রায় দ্বিগুণ। অর্থাৎ ৮৫ কোটি টাকা। অবশ্য তার কারণও আছে। পুষ্পার পর ‘পুষ্পা ২: দ্য রুল’-এও তিনি চরিত্রের খাতিরে নিজেকে ভেঙেছেন, গড়েছেন। দর্শক দেখবেন আরও এক কদম এগিয়ে থাকা আল্লু অর্জুনকে।

ইউটেউবে প্রকাশিত ‘পুষ্পা ২: দ্য রুল’ সিনেমার টিজারে দেখা গেছে, সবার প্রিয় পুষ্পার খোঁজ চলছে। সর্বত্রই তোলপাড়, তার গায়ে গুলিও লেগেছে। অনেকে মনে করে সে মৃত। এভাবেই এগোতে থাকে গল্প। পরে জানা যায়, সে জীবিত। তখনই সবাই আনন্দে উদ্বেলিত হয়ে পড়ে।

সব ঠিক থাকলে চলতি বছরের ১৫ আগস্ট ‘পুষ্পা ২: দ্য রুল’ সিমেনাটি মুক্তি পাবে বলে জানিয়েছে সিনেমাটির নির্মাতা সংস্থা ‘মিথরি মুভি মেকার্স’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ