• সোমবার, ২৭ মে ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
ঘূর্ণিঝড় রিমালের তাণ্ডবে বিদ্যুৎবিচ্ছিন্ন হয়ে পড়েছে ২ কোটি ৭০ লাখ গ্রাহক ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত সাড়ে ৩৭ লাখ মানুষ, বিধ্বস্ত ৩৫ হাজার ঘরবাড়ি’ রাজধানীতে প্রাইভেটকারের ওপর ভেঙে পড়ল গাছ তারেক রহমানের আগে আপনার বিচার হয়ে যায় কিনা তার জন্য প্রস্তুত থাকেন: রিজভী ঘূর্ণিঝড়ে ভোলায় ২ হাজার ঘরবাড়ি বিধ্বস্ত, নিহত ৩ আবহাওয়া ভালো হলে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যাবেন প্রধানমন্ত্রী ‘সানভীস বাই তনি’ শোরুম সিলগালা কেন অবৈধ নয়, হাইকোর্টে রুল স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র না থাকলে ইসরায়েলের অস্তিত্বই থাকবে না: সৌদি আরব চট্টগ্রামে টানা বৃষ্টিতে কোমর পানি, দুর্ভোগে নগরবাসী ১৯ উপজেলার ভোট স্থগিত

ইসফাহানে ‘বিস্ফোরণের’ শব্দের কারণ জানালো ইরান

নিউজ ডেস্ক
আপডেটঃ : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪

ইসরায়েলি হামলার কারণে ইরানের ইসফাহান শহরে বিস্ফোরণের শব্দ শোনা গেছে বলে জানিয়েছিলো পশ্চিমা গণমাধ্যম। বিবিসির প্রতিবেদনে মার্কিন সূত্রের বরাতে জানানো হয় ইরানে একাধিক ক্ষেপণাস্ত্র ছুড়েছে ইসরায়েল।

তবে ইরানি গণমাধ্যম প্রেস টিভি জানিয়েছে, ইসফাহানে যে বিস্ফোরণের শব্দ শোনা গেছে তা আসলে আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা সক্রিয় করার শব্দ ছিলো।

গণমাধ্যমটি আরো জানিয়েছে, ইসফাহান শহরের সব গুরুত্ব স্থাপনা নিরাপদ আছে। সেখানে কোনো রকম হামলার ঘটনা ঘটেনি।
ইসরায়েলের সম্ভাব্য হামলা ঠেকাতেই ইরানের কিছু প্রদেশে আকাশ প্রতিরক্ষা ব্যবস্থা সক্রিয় করা হয় বলে দাবি করেছে প্রেস টিভি।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ