• শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন

বুশরা বিবিকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ ইমরান খানের

নিউজ ডেস্ক
আপডেটঃ : শনিবার, ২০ এপ্রিল, ২০২৪
ছবি: সংগৃহীত

স্ত্রী বুশরা বিবিকে খাবারের সঙ্গে টয়লেট ক্লিনার মিশিয়ে খাওয়ানো হয়েছে বলে অভিযোগ তুলেছেন কারাবন্দি পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। তিনি জানিয়েছেন, টয়লেট ক্লিনার মেশানো ওই খাবার খেয়ে তার স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন। তার পেটে সংক্রমণ হয়েছে ওই খাবারের কারণে।

শনিবার পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউনের প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এর আগে জেল থেকেই পাকিস্তানের সেনাপ্রধান আসিম মুনিরকে হুঁশিয়ারি দিয়েছিলেন ইমরান। স্ত্রীকে গ্রেফতার করার খবর পেয়ে ইমরান জানিয়েছিলেন, স্ত্রীর কিছু হলে তিনি কাউকে ছেড়ে দেবেন না। একাধিক মামলায় অভিযুক্ত ইমরান বর্তমানে পাকিস্তানের আদিয়ালা জেলে বন্দি।

এদিকে দুর্নীতি মামলায় এবং অবৈধ বিয়ে সংক্রান্ত একটি মামলায় অভিযুক্ত ইমরানপত্নী বুশরা বর্তমানে ইসলামাবাদ সংলগ্ন শহরতলি বানিগালা এলাকার বাড়িতে গৃহবন্দি রয়েছেন।

ইমরান জানিয়েছেন, শওকত খানম হাসপাতালের কর্মকর্তা অসীম ইউসুফ ইসলামাবাদের হাসপাতালে বুশরার শারীরিক পরীক্ষা করানোর সুপারিশ করেছেন। কিন্তু জেল কর্তৃপক্ষ পাকিস্তান ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সে বুশরাকে রেখে শারীরিক পরীক্ষা করানোর বিষয়ে অনড় ছিল।

শুনানি চলাকালীন বিচারক ইমরানকে জেলবন্দি অবস্থায় সাংবাদিকদের সঙ্গে বেশি কথা না বলার পরামর্শ দেন। এর জবাবে ইমরান জানান, তিনি সাংবাদিকদের সঙ্গে বেশি কথা বলেন কারণ তা না করলে তার বক্তব্যের ভুল ব্যাখ্যা হয়। অন্তত ১০ মিনিট সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার অনুমতি চেয়েছেন ইমরান।

এর আগে স্ত্রীর গ্রেফতার হওয়ার খবর পেয়ে ইমরান বলেছিলেন, ‘সেনাপ্রধান আসিম মুনির আমার স্ত্রীকে আটক করায় সরাসরি যুক্ত। যদি আমার স্ত্রীর কিছু হয়, আমি আসিম মুনিরকে ছেড়ে দেব না। যতদিন বেঁচে থাকব আসিম মুনিরকে ছাড়ব না। উনি যা যা অসাংবিধানিক এবং অবৈধ পদক্ষেপ নিয়েছেন, সব ফাঁস করে দেব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ