• মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
শিরোনাম:
জনগণের সম্পদ লুটপাটে বারবার ডামি নির্বাচন : রিজভী রাঙামাটিতে দুর্বৃত্তের গুলিতে আহত শিশুর মৃত্যু রোহিঙ্গাদের জন্য তহবিল গঠনে নতুন অংশীদার খুঁজুন : আইওএমের উদ্দেশে প্রধানমন্ত্রী ধানখেত থেকে গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার কারও একার পক্ষে ডেঙ্গু মোকাবেলা সম্ভব না: স্বাস্থ্যমন্ত্রী মিয়ানমার থেকে বাংলাদেশে পালিয়ে এলো ১২৮ বিজিপি প্রভাব, কেন্দ্রে অনুপ্রবেশ,অনিয়ম বন্ধে কড়া নির্দেশনা সিইসির বিক্ষোভের জেরে স্নাতক সমাপনীর অনুষ্ঠান বাতিল রাজ্জাকপুত্র সম্রাট ইন্ডাস্ট্রিতে টিকতে না পারার কারণ জানালেন ৪০ শতাংশ শুল্ক থাকায় ভারত থেকে পেঁয়াজ আমদানিতে দেখা দিয়েছে অনিশ্চয়তা

ভারতে গর্ভবতী স্ত্রীকে পুড়িয়ে মারল স্বামী!

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

নৃশংস বললেও যেন কম বলা হয়। অন্তঃসত্ত্বা স্ত্রীকে খাটে বেঁধে আগুনে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। পিঙ্কি নামের ওই বধূ ছয় মাসের সন্তানসম্ভবা ছিলেন বলে জানিয়েছে পুলিশ। শুক্রবার নৃশংস ঘটনাটি ঘটেছে ভারতের পাঞ্জাব রাজ্যের অমৃতসরে।

ঘটনার পর ওই যুবতীর স্বামী সুখদেবকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পাঞ্জাবের রায়া এলাকার বুলেদ গ্রামের ওই দম্পতির মাঝে মধ্য়েই কবুতর পালন করা নিয়ে ঝগড়া হত। ঘটনার দিনও তাদের মধ্যে ঝগড়া বাধে। উত্তপ্ত বাক্য বিনিময় এমন জায়গায় পৌঁছায়, যে স্ত্রীকে বিছানার সঙ্গে বেঁধে আগুন ধরিয়ে দেন অভিযুক্ত স্বামী।

এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় পিঙ্কি দেবীর। জানা গিয়েছে, যমজ সন্তান হওয়ার কথা ছিল তার। পুলিশ ঘটনায় মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে। উল্লেখ্য, গতবছর অক্টোবর মাসে দক্ষিণ ভারতের চেন্নাইয়ে একই ভাবে চার মাসের গর্ভবতী স্ত্রীর গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয়ার অভিযোগ উঠেছিল স্বামীর বিরুদ্ধে। মদ খাওয়া নিয়ে স্ত্রীর সঙ্গে ঝগড়ার জেরে ওই কাণ্ড ঘটিয়েছিলেন অভিযুক্ত যুবক। এবার একই ঘটনার সাক্ষী হল অমৃতসর।

সূত্র: টিওআই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ