• সোমবার, ১৩ মে ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
যে দুই বিষয়ে আলোচনা হবে ডোনাল্ড লুর সফরে , জানালেন পররাষ্ট্রমন্ত্রী হজযাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সউদীর প্রতি আহ্বান গাইবান্ধায় একটি বিদ্যালয় ১৩ জন শিক্ষকের ১৪ শিক্ষার্থী, পাস করেনি কেউ এবার চাঁদে ‌‘রেললাইন’ তৈরির চিন্তা নাসার গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সকলকে কাজ করার আহ্বান : মির্জা ফখরুল জাপানে পারমাণবিক বোমা ফেলার সিদ্ধান্ত সঠিক ছিল, গাজায় ‘পারমাণবিক বোমা’ ফেলার আহ্বান মার্কিন সিনেটরের দাপট যারা দেখাবে তাদের ক্ষমতা মধ্যপ্রাচ্যেই সংকুচিত হয়ে আছে: ওবায়দুল কাদের ট্রাকের ধাক্কায় কালীগঞ্জে নিহত ১ আসামিকে চূড়ান্ত রায়ের আগে কনডেম সেলে নেওয়া যাবে না: হাইকোর্ট ভাতিজার অসৎ মানসিকতার কারণে সম্পর্ক ছিন্ন করলেন এমপি সালাম মূর্শেদী

রোগীর প্রতি চিকিৎসকের অবহেলা বরদাস্ত করবো না: স্বাস্থ্যমন্ত্রী

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪

রোগীর প্রতি চিকিৎসকের কোনো অবহেলাও বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। রোববার (২৮ এপ্রিল) সকালে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব কনভেনশন হলে অনুষ্ঠিত ৪১তম বিসিএস (স্বাস্থ্য) ও বিসিএস (পরিবার পরিকল্পনা) ক্যাডারের নব নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাগণের ওরিয়েন্টেশন অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন বলেন, তিনি যেমন চিকিৎসকের মন্ত্রী, ঠিক তেমনি রোগীদেরও মন্ত্রী। চিকিৎসকের ওপর কোনো আক্রমণ সহ্য করবেন না, আবার রোগীর প্রতি চিকিৎসকের কোনো অবহেলাও বরদাস্ত করবেন না।

চিকিৎসকদের উদ্দেশে মন্ত্রী বলেন, এদেশের মানুষ অতি সাধারণ। তাদের চাওয়া-পাওয়াও সীমিত। চিকিৎসকের কাছে এলে তারা চায় একটু ভাল ব্যবহার। তাদের সাথে ভালো করে কথা বলা ও মনোযোগ দিয়ে তাদের কথা শোনা, এটুকু পেলেই তারা সন্তুষ্ট।

উল্লেখ্য ৪১তম বিসিএস স্বাস্থ্য ও পরিবার কল্যাণ ক্যাডারে সহকারী সার্জন পদে ১০৩ জন, সহকারী ডেন্টাল সার্জন পদে ১৭১ জন এবং পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে ১৫৩ জন যোগদান করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ