• শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

শাকিব খান আরব আমিরাতের গোল্ডেন ভিসা পেলেন

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৫ মে, ২০২৪

ঢালিউড কিং শাকিব খান বছরজুড়েই নানান আলোচনায় থাকেন। কিছুদিন ধরেই শোনা যাচ্ছে বছরের শেষে বিয়ে করতে যাচ্ছেন এ অভিনেতা। এছাড়া বেশ কয়েকবছর ধরেই গুঞ্জন চলছিল যুক্তরাষ্ট্রের বাসিন্দা হচ্ছেন তিনি। তবে এবার আরব আমিরাত সরকারের কাছ থেকে সম্মাননা পাচ্ছেন ঢাকাই সিনেমার এই শীর্ষ নায়ক। ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে আরব আমিরাতের সংস্কৃতি মন্ত্রণালয় থেকে প্রথম বাংলাদেশি তারকা হিসেবে শাকিব খানকে গোল্ডেন ভিসার রিকমেন্ডেশন দিয়েছে।

বিষয়টি প্রকাশ্যে এনেছেন শাকিবের মুক্তির অপেক্ষায় থাকা ‘দরদ’ সিনেমার পরিচালক অনন্য মামুন। এক ফেসবুক পোস্টে তিনি লিখেন, ‘‘প্রথমবারের মতো ক্রিয়েটিভ কালচার ক্যাটাগরিতে আরব আমিরাতের কালচারাল মিনিস্ট্রি থেকে গোল্ডেন ভিসার রিকমেন্ডেশন পেল মেগা সুপারস্টার শাকিব খান।’’

সেই সঙ্গে তিনি আরও লিখেন, ‘‘আরব আমিরাত সাধারণত কিছু বিশেষ ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা দিয়ে থাকে। ব্যবসা ও এ ক্যাটাগরি জব ছাড়া শুধুমাত্র সরকারিভাবে রিকমেন্ডেশন দিয়ে ট্যালেন্টেড পেওনির হিসাবে ভিন্ন দুইটা ক্যাটাগরিতে তারা সম্পূর্ণ বিনা খরচে সম্মান সরূপ গোল্ডেন ভিসা দিয়ে থাকে। বিভিন্ন সময় বলিউডের অনেক সেলিব্রিটিকে ক্রিয়েটিভ কালচারাল ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা দেওয়ার খবর গণমাধ্যমে দেখা যায়।

অনন্য মামুন আরও লিখেন, ‘‘বলিউড বাদশা শাহরুখ খান, সঞ্জয় দত্তসহ অনেক বড় তারকারা ইতিমধ্যেই এই ক্যাটাগরিতে গোল্ডেন ভিসা পেয়েছেন। এবার সেই একই ক্যাটাগরিতে বাংলাদেশ থেকে প্রথমবারের মতো কালচারাল মিনিস্ট্রি থেকে রিকমেন্ডেশন লেটার পেলেন বাংলাদেশের একমাত্র মেগা সুপারস্টার শাকিব খান। এ বিষয়ে আমার টিম দিন রাত কাজ করেছে। সম্প্রতি বাংলা ভাষার সিনেমাকে বিশ্বের দরবারে বড় আকারে তুলে ধরার যে মিশন নিয়ে আমার টিম কাজ করছে যাচ্ছে, তারই ক্ষেত্র তৈরি করতে এটি একটা মাইলফলক। এখন বাকি সব শিল্পীদের গোল্ডেন ভিসার জন্য আবেদন করব। আমরা বাংলাদেশি এটাই আমাদের বড় পরিচয়।

শাকিব খানের প্রথম প্যান ইন্ডিয়ান সিনেমা ‘দরদ’ পরিচালনা করেছেন অনন্য মামুন। ভালোবাসা দিবসে দরদের ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছিল। সিনেমাটি এ বছর মুক্তি পাবে বলে জানিয়েছেন নির্মাতা। এই সিনেমার সূত্র ধরেই অনন্য মামুন জানিয়েছেন শাকিব খানকে নিয়ে সামনে আরও কিছু কাজ হবে। অনন্য মামুন শাকিবকে নিয়ে দুবাইতে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন এবং আরও কিছু করার পরিকল্পনা করছেন।

বর্তমানে শাকিব খান দেশের বাইরে আছেন রায়হান রাফীর সিনেমা ‘তুফান’-এর শুটিং নিয়ে। ভিসার বিষয়ে এখনো কিছু জানাননি শাকিব খান। যদিও বছরের শুরুতে দুবাই গিয়েছিলেন শাকিব খান। সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছিল দুবাইয়ের ছবি। দুবাইয়ের ভিসার বিষয়ে কথা উঠতেই অনেক শাকিব ভক্তের প্রশ্ন তাহলে কী এবার দুবাইতেই বিয়ে করবেন শাকিব খান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ