• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

নেপালে ইন্টারনেট সরবরাহ বন্ধ করল ভারত

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ৫ মে, ২০২৪

বকেয়া পরিশোধ না করায় নেপালে ইন্টারনেট সরবরাহ বন্ধ করেছে ভারতীয় কয়েকটি প্রতিষ্ঠান। এতে দেশজুড়ে কয়েক লাখ মানুষ ভোগান্তিতে পড়েছে।

গত শুক্রবার নেপালের ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার অ্যাসোসিয়েশন জানায়, অর্থ পরিশোধ না করায় গত বৃহস্পতিবার রাত থেকে ইন্টারনেট সরবরাহ বন্ধ রেখেছে ডেটা সরবরাহকারী ভারতীয় প্রতিষ্ঠানগুলো।

ভারতীয় ব্রডব্যান্ড প্রদানকারী প্রতিষ্ঠানগুলো জানায়, নেপালের অংশীদারদের কাছে প্রায় ২ কোটি ২৫ লাখ ডলার অর্থ পাওনা রয়েছে। তাই ইন্টারনেটের সরবরাহ বন্ধ করা হয়েছে।

এমন অবস্থায়ও দেশের বাইরে অর্থ স্থানান্তরের জন্য প্রয়োজনীয় অনুমোদন দিতে চাইছে না নেপাল সরকার। এ জন্য দেশটির ইন্টারনেট সরবরাহকারী প্রতিষ্ঠানগুলোকে বকেয়া কর পরিশোধ করতে বলা হয়েছে।

এ বিষয়ে আইএসপিএএনের প্রধান নির্বাহী সুভাষ খাডকা বলেন, ‘ইন্টারনেট একটি অত্যাবশ্যক পরিষেবা। এ বিষয়ে সরকারকে প্রতিক্রিয়া জানাতে হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ