• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:২২ অপরাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

ইসরায়েলি বোমা হামলায় এক পরিবারের সাতজন নিহত

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০২৪
ফাইল ছবি

ফিলিস্তিনের গাজায় একটি অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সে বোমা হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এই হামলায় সাতজন নিহত হয়েছেন। তারা সবাই একই পরিবারের সদস্য। নিহতদের মধ্যে আছেন স্বামী, স্ত্রী ও তাদের পাঁচ সন্তান।

গণমাধ্যমের প্রতিবেদনে থেকে জানা গেছে, অ্যাপার্টমেন্ট ভবনটি গাজা নগরীর পূর্ব দিকের জেইতুন এলাকায় অবস্থিত।

এদিকে দক্ষিণ গাজার রাফা শহরে একটি মোটরসাইকেল নিশানা করে বোমা হামলা চালিয়েছে ইসরায়েলি বাহিনী। এই হামলায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন কয়েকজন। হামলার ঘটনাটি ঘটেছে সালাহ আল-দিন গেট এলাকায়।
গণমাধ্যমের খবরে আরও বলা হয়, রাফায় স্থল অভিযান শুরু করেছে ইসরায়েল। মঙ্গলবার মিশর সীমান্তবর্তী রাফা ক্রসিংয়ের ফিলিস্তিনি অংশ নিয়ন্ত্রণে নিয়েছে ইসরায়েলি বাহিনী।

গাজার স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্যানুযায়ী, গত বছরের ৭ অক্টোবর থেকে ইসরায়েলি বাহিনীর হামলায় গাজায় প্রায় ৩৪ হাজার ৮০০ ফিলিস্তিনি নিহত হয়েছেন। নিহতদের ৭০ শতাংশই শিশু ও নারী। সূত্র: আল-জাজিরা, ওয়াফা নিউজ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ