• সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

ইমরান খানের স্ত্রীকে কারাগারে পাঠানোর নির্দেশ পাকিস্তানের আদালতের

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০২৪

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের স্ত্রী বুশরা বিবিকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন দেশটির একটি আদালত। বুধবার (৮ মে) তাকে আদিয়ালা কারাগারে স্থানান্তর করতে কর্তৃপক্ষকে নির্দেশ দেওয়া হয়েছে। ব্রিটিশ বার্তা সংস্থা রয়টার্স এই খবর জানিয়েছে।

তার আইনজীবী বলেছেন, নিরাপত্তার কথা বিবেচনা করে বুশরা বিবিকে গৃহবন্দি করার পরিবর্তে কারাবাসে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বেআইনিভাবে রাষ্ট্রীয় উপহার বিক্রির অভিযোগে জানুয়ারিতে দোষী সাব্যস্ত হয়েছিলেন এই দম্পতি। এর পর থেকেই ইসলামাবাদে ইমরানের বাসভবনে গৃহবন্দি রয়েছেন বুশরা বিবি।

সামাজিক যোগযোগমাধ্যমে করা একটি পোস্টে তার আইনজীবী নাঈম পাঞ্জুথা জানিয়েছেন, গৃহবন্দীত্বকে চ্যালেঞ্জ করেছিলেন বুশরা বিবি। কারাগারে স্থানান্তর করার বিষয়ে আইনজীবীদের মাধ্যমে ইসলামাবাদ হাইকোর্টে একটি আপিল দায়ের করেছিলেন তিনি।

এক বিবৃতিতে ইমরানের দল পিটিআই জানিয়েছে, বুশরা বিবির এই আপিল মঞ্জুর করেছেন আদালত। কর্তৃপক্ষকে তাকে রাওয়ালপিন্ডির গ্যারিসন শহরের আদিয়ালা কারাগারে স্থানান্তর করার নির্দেশ দিয়েছেন। সেখানেই ১৪ বছরের সাজা ভোগ করছেন বুশরা বিবির স্বামী ৭০ বছর বয়সী ইমরান খান।

দলটি বলেছে, সাব জেল ঘোষণা করা ওই বাড়িতে তাকে দূষিত খাবার পরিবেশন করার অভিযোগ করেছিলেন বুশরা বিবি।

তবে তার এই অভিযোগ অস্বীকার করেছে কর্তৃপক্ষ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ