• রবিবার, ১৯ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনাম:
৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা, সিরাজগঞ্জে মাদক মামলায় ২ যুবকের যাবজ্জীবন বাজার থেকে ইলেকট্রোলাইট ড্রিংকস ‘রিচার্জ’ প্রত্যাহারের নির্দেশ মিরপুরে ব্যাটারিচালিত রিকশাচালকদের বিক্ষোভ, বাসে হামলা এমপি আনার ভারতে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হাত-পা-মুখ বেঁধে সুপারি ‘চুরি’র অপবাদে ২ শিশুকে নির্যাতন বাংলাদেশি হতাহতের খবর মেলেনি: পররাষ্ট্র মন্ত্রণালয় জন্ম সনদে পাওয়া গেছে ভিন্নতা, ডিগ্রি পাস করেছেন ১৪ বছরে

টি-টোয়েন্টি শেষ দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বিসিবি

নিউজ ডেস্ক
আপডেটঃ : বুধবার, ৮ মে, ২০২৪
ছবি: সংগৃহীত

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টি ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। দলে ফিরেছেন সাকিব আল হাসান, মোস্তাফিজুর রহমান এবং সৌম্য সরকার। বাদ পড়েছেন পারভেজ হোসেন ইমন ও আফিফ হোসেন। এছাড়াও বিশ্রাম দেয়া হয়েছে শরিফুল ইসলামকে।

ঢাকা প্রিমিয়ার লিগে খেলার কারণে জাতীয় দল থেকে ছুটি নিয়েছিলেন সাকিব। আইপিএল থেকে ফিরে মোস্তাফিজও ছিলেন বিশ্রামে।সৌম্য সরকার চোটের সঙ্গে লড়াই করে বিশ্বকাপের আগে দলে ফিরলেন। এই সিরিজ শেষেই ঘোষণা করা হবে বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড।

সব মিলে জিম্বাবুয়ের বিপক্ষে শেষ দুই টি-টোয়েন্টির স্কোয়াডে সদস্য সংখ্যা ১৫-ই থাকছে। বিশ্বকাপের জন্য যে স্কোয়াড সাজানো হয়েছে, সেখানেও সদস্য ১৫ জন। তাই ধারণা করা হচ্ছে, শেষ দুই টি-টোয়েন্টির এই দলই হয়তো পাঠানো হবে বিশ্বকাপে।

ইতোমধ্যেই পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি ৩-০ ব্যবধানে জিতে গেছে বাংলাদেশ। আগামী ১০ এবং ১২ মে সিরিজের অবিশিষ্ট দু’টি ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

বাংলাদেশ স্কোয়াড : নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), লিটন দাস, তানজিদ হাসান তামিম, সাকিব আল হাসান, তাওহিদ হৃদয়, মাহমুদউল্লাহ রিয়াদ, জাকের আলী অনিক, শেখ মেহেদী হাসান, রিশাদ হোসেন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, তানজিম হাসান সাকিব, সৌম্য সরকার, তানভির ইসলাম, মোহাম্মদ সাইফউদ্দিন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ