• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

৮৫০ কেজি ইলিশ ভারতে পাচারের সময় জব্দ

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৪
ছবি : সংগৃহীত

ভারতে পাচারকালে পাচারকালে আরও ৮৫০ কেজি ইলিশ জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। আজ রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেল ৫টায় কুমিল্লা সদর উপজেলার চানপুর ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ইলিশগুলো আটক করে জব্দ করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ১০ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. ইফতেখার হোসেন। জব্দ করা ইলিশের দাম সাড়ে ৯ লাখ টাকা।

লে. কর্নেল মো. ইফতেখার হোসেন বলেন, বিকেল ৫টায় ১০ বিজিবির সদস্যরা এসব ইলিশ জব্দ করেছেন। ৩৫ টি বাক্সে করে অবৈধভাবে ভারতে পাচারের উদ্দেশে নিয়ে যাচ্ছিল এসব ইলিশ। বিজিবির আসার খবর পেয়ে আসামিরা পালিয়ে গেলেও ইলিশগুলো জব্দ করা হয়। এই ইলিশ বিক্রি করে সরকারি কোষাগারে অর্থ জমা দেওয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ