• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৯ পূর্বাহ্ন

জ্যাকুলিন ফার্নান্দেজের বড় চমক হলিউডে

নিউজ ডেস্ক
আপডেটঃ : বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এবার হলিউড অভিনেতা জঁ ক্লদ ভ্যান ডামের সঙ্গে জ্যাকুলিনকে একই পর্দায় দেখা যাবে। হলিউডের একটি সিনেমায় অভিনয় করছেন তারা। সম্প্রতি সেই ট্রেলার প্রকাশ্যে আসার পরেই জ্যাকলিনের ভক্ত-অনুরাগীরা নড়েচড়ে বসেছেন।

২০১৭ সালে মুক্তি পায় ভ্যান ডাম অভিনীত অ্যাকশন সিনেমা ‘কিল দেম অল’। এবার সে সিনেমার সিক্যুয়েল মুক্তির অপেক্ষায়। ‘কিল দেম অল ২’ ট্রেলারে ‘ডাবল ইমপ্যাক্ট’ খ্যাত হলিউড তারকার সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে জ্যাকলিনকে অ্যাকশন করতে দেখা গেছে।

সিনেমায় ভ্যান ডামের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন জ্যাকলিন। তার চরিত্রের নাম ভেনেসা। গল্প অনুযায়ী ফিলিপ (ভ্যানডামের চরিত্রের নাম) দীর্ঘ সময় পর তার মেয়েকে খুঁজে পায়।

দু’জনে ইতালির এক নির্জন গ্রামে একসঙ্গে থাকতে শুরু করে কিন্তু সেখানেই শত্রুপক্ষ তাদেরকে খুঁজে বের করে। কীভাবে শত্রুদের থেকে মুক্তি পাবে তারা, সেই গল্পই বলা হবে সিনেমাটিতে।

এর আগে ‘ডেফিনেশন অফ ফিয়ার’ এবং ‘টেল ইট লাইক আ উওম্যান’ সিনেমাতে অভিনয় করেছিলেন জ্যাকলিন। সে সময় অভিনেত্রীকে সেই অর্থে প্রচার এনে দিতে পারেনি।

সেখানে ভ্যান ডামের মতো জনপ্রিয় অ্যাকশন তারকার সঙ্গে ছবি, আন্তর্জাতিক মঞ্চে জ্যাকলিনের ক্যারিয়ারের নতুন দরজা খুলে দিতে পারেই বলে মনে করছেন অনেকে।

গত বছর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বিভিন্ন লোকেশনে ভালেরি মিলেভ পরিচালিত এই ছবিটির শুটিং হয়েছে। আগামী সপ্তাহে ছবিটি ডিজিটাল মাধ্যমে মুক্তি পাবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ