• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:২৭ পূর্বাহ্ন

আসছে চলচ্চিত্র ‘বান্ধব’

আপডেটঃ : শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

সুজন বড়ুয়ার পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’। অনুপম কথাচিত্রের ব্যানারে এবং ম ম র রুবেলের কাহিনী ও সংলাপে নির্মিত এই চলচ্চিত্রটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন নবাগতা মৌ খান। গত ফেব্রুয়ারিতে গাজীপুরের জয়দেবপুর থেকে শুরু হয় ‘বান্ধব’র শুটিং।
এরপর হোতাপাড়া, পূবাইল, রূপগঞ্জ, সাভারসহ দেশের বিভিন্ন লোকেশনে চলে চলচ্চিত্রটির কাজ। এরই মধ্যে বান্ধবের ৯০% কাজ শেষ হয়েছে বলে পরিচালক সুজন বড়ুয়া জানান। যদিও মাঝে বেশ কয়েকমাস সময় পেরিয়ে গেছে, কিন্তু শেষ হয়নি চলচ্চিত্রটির পুরো কাজ, কিন্তু কেন?
পরিচালক সুজন বড়ুয়ার বলেন, ‘এতটা সময় আসলে গল্পের প্রয়োজনেই নিতে হচ্ছে। কারণ এখানে মূল চরিত্রটিকে ১৬ বছর বয়স থেকে দেখানো হচ্ছে যা ২৮ বছর বয়স পর্যন্ত দেখানো হবে। এজন্য সেই চরিত্রের শিল্পী অর্থাৎ নায়িকা মৌ খানকে বেশ কয়েকবার শারীরিক পরিবর্তন আনতে হয়েছে। যে কারণে এই সময়টুকু পরিচালককে অপেক্ষা করতে হয়েছে। তবে আগামী মাসের প্রথম সপ্তাহে আমরা ক্যামেরা বন্ধ করার পরিকল্পনা করছি। এ বছরেই বাকি কাজ শেষ করে জানুয়ারির প্রথম সপ্তাহে সেন্সরে জমা দিবো। আর সবকিছু ঠিক থাকলে ফেব্রুয়ারিতে মুক্তি পাবে বান্ধব’।
মৌ খান ছাড়াও এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, হাবিব খান, শায়লা,আরফান, নাহিদ, সানজি, উমিলা উর্মি, সোহেল, রুবেল, আন্না, গুলজার, সুমিত, আসমা বেগম শিউলী প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ