আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী হবে বলে জনিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম। তিনি বলেন, জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী বিজয়ের মাসে। এটি হবে বিশ্বের অন্যান্য দেশের মতো সংবিধান মোতাবেক। তাতে বেগম জিয়া যতই যা কিছু বলুক না কেন। আর এই নির্বাচনে জনগণ যে রায় দেবে, সেটি হাসিমুখে মেনে নেবে আওয়ামী লীগ।
সোমবার বেলা ১১টায় কক্সবাজার প্রেসক্লাবে আয়োজিত সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর অনুদানের চেক হস্তান্তর অনুষ্ঠানে তিনি একথা বলেন। এ অনুষ্ঠানের আয়োজন করে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন।
মন্ত্রী আরও বলেছেন, রংপুরের নির্বাচনের মধ্যদিয়ে আওয়ামী লীগের সময়ে যে সুষ্ঠু নির্বাচন হয়, সেটি প্রমাণ হয়েছে। কিন্তু তাতেও বিএনপির অভিযোগের শেষ নেই। তাই তিনি বিএনপিকে মাঠ ছেড়ে না পালিয়ে নির্বাচনের মাঠে অংশ নেওয়ার আহ্বান জানান।
চেক হস্তান্তর অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের চৌধুরী। সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল। এতে বক্তব্য রাখেন কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়ার সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, জেলা প্রশাসক মো. আলী হোসেন, কক্সবাজার পৌরসভার মেয়র (ভারপ্রাপ্ত) মাহবুবুর রহমান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সদস্য অ্যাড. আয়াছুর রহমান, কক্সবাজার সিভিল সার্জন ডা. আব্দুস সালাম, প্রবীণ সাংবাদিক প্রিয়তোষ পাল পিন্টু প্রমুখ। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদান পাওয়া সাত সাংবাদিকের হাতে অনুদানের চেক তুলে দেন মন্ত্রী মোহাম্মদ নাসিম।
Share Button