• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

খা‌লেদা ছাড়া দে‌শে কোনো নির্বাচন নয়: আমির খসরু

আপডেটঃ : রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮

ঢাকা:

খা‌লেদা জিয়া ছাড়া দে‌শে কোনো নির্বাচন হ‌বে না, হতে দেওয়া হ‌বে না মন্তব্য করে বিএন‌পির স্থায়ী ক‌মি‌টির সদস্য আ‌মির খসরু মাহমুদ চৌধুরী বলে‌ছেন, সরকার মানুষের ভোট ও গণতা‌ন্ত্রিক অ‌ধিকার কে‌ড়ে নি‌তে দি‌নের পর দিন তাকে (খালেদা) কো‌র্টে নি‌য়ে অপমান কর‌ছে।

‌রোববার (২৮ জানুয়ারি) দুপুর ১২টায় অর্পণ বাংলা‌দেশ আ‌য়ো‌জিত জাতীয়তাবাদী ১২টি প‌রিবার‌কে উপবৃ‌ত্তি ও আ‌র্থিক সহ‌যো‌গিতা প্রদান  অনুষ্ঠা‌নে বক্তব্য রাখেন তিনি।

খসরু ব‌লেন, ভয়ভী‌তি সৃ‌ষ্টির মাধ্য‌মে সরকার টি‌কে থাক‌তে চেষ্টা কর‌ছে। যা‌তে গণতন্ত্রকামী মানুষগু‌লো এ‌গি‌য়ে না আ‌সে। গণমাধ্যম যা‌তে সাহস না পায়।

তি‌নি আরও ব‌লেন, খা‌লেদা জিয়াকে মিথ্যা মামলার মাধ্য‌মে অপমান করা হ‌চ্ছে। তা‌কে প্র‌তি‌নিয়ত কোর্টে নি‌য়ে যাওয়া হচ্ছে। এটাও দে‌শের জনগণ‌কে দেখা‌নো ভয়ভী‌তির অংশ। আগামী দি‌নে মানুষ যেন তা‌দের পছ‌ন্দের প্রার্থী‌কে ভোট দি‌তে না পারেন সেজন্য এসব কর‌ছে সরকার।

‘মামলা, গুম, খু‌নের মাধ্য‌মে ক্ষমতা দখল কর‌তে মানুষ হ‌তে দে‌বে না। খা‌লেদা ছাড়া দে‌শে কোনো নির্বাচন হ‌বে না। নির্বাচন কর‌তে দেওয়া হ‌বে না’, বলেন বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য।

অনুষ্ঠা‌নে আরও বক্তব্য রা‌খেন বিএন‌পির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু। সভাপ‌তিত্ব ক‌রেন অর্পণ বাংলা‌দে‌শের প্র‌তিষ্ঠাতা সভা‌নেত্রী বী‌থিকা বিন‌তে হোসাইন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ