• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী

ভালুকায় তিন সন্তানের জননীকে পিটিয়ে মারলো পাষন্ড স্বামী !

আপডেটঃ : বুধবার, ২ মে, ২০১৮

ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধি॥
ময়মনসিংহের ভালুকায় তিন সন্তানের জননীকে পিটিয়ে হত্যা করলো পাষন্ড স্বামী। পুলিশ এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে। মঙ্গলবার(১মে) দিবাগত রাতে উপজেলার হবিরবাড়ি গ্রামের মাওরারচালা এলাকায় এ ঘটনাটি ঘটে ।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানাযায়,গত (২৮এপ্রিল)শুক্রবার বিকালে ছেলে বৌ রোজিনার সাথে শ্বাশুড়ি মাজেদা খাতুনের পারিবারিক বিষয় নিয়ে কথা কাটাকাটি ও ঝগড়া হয়। এ সময় শ্বশুর হেলাল উদ্দিন হেলু ক্ষিপ্ত হয়ে মাজেদা খাতুন, ছেলে নাজমুল ও মেয়ে রাহিমাকে বাঁশের লাঠি দিয়ে মারধর করে। এতে মাজেদা খাতুন গুরুতর আহত হয়। তাকে এই ক‘দিন বিনা চিকিৎসায় বাড়িতে রেখে দেয়া হয়েছিল বলে জানিয়েছে তার মেয়ে রাহিমা। মঙ্গলবার বিকালে মাজেদা অজ্ঞান হয়ে পড়লে তাকে সিডস্টোর বাজারে হাঁতুড়ে চিকিৎসক ইউসুফ খান এর কাছ থেকে নিয়ে এসে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসা দেয়ার পর তার অবস্থা আরও অবনতি ঘটে এবং ওই দিন (মঙ্গল বার) রাত সাড়ে ১১টার সময় মাজেদার (৪৫) মৃত্যু হয়। মাজেদা পার্শ্ববতী উপজেলার ধামলই এলাকার শাহাব উদ্দিনের মেয়ে। গত ১বছর যাবত তাদেও স্বামী-স্ত্রীর মাঝে কলহ চলে আসছিল বলে প্রতিবেশীরা জানায়।
মাজেদা মারা যাওয়ার পর স্থানীয় এলাকাবাসী একজোট হয়ে মৃত উমর আলীর ছেলে হেলাল উদ্দিন হেলু (৬০)কে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে থানায় নিয়ে আসে। মাজেদার হাতে ও দুই পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ঘটনায় নিহতের ছেলে নাজমুল হক বাদী হয়ে তার পিতা হেলাল উদ্দিন হেলুকে আসামী করে একটি হত্যা দায়ের করার প্রস্তুতি নিচ্ছে।
ভালুকা মডেল থানার সাব ইন্সপেক্টর মোশারফ হোসেন জানান, হেলাল উদ্দিন ৪টি বিয়ে করেছেন। পারিবারিক কলহকে কেন্দ্র করে গত শুক্রবার তার দ্বিতীয় স্ত্রীকে লাঠি ও বাঁশের খাটিয়া দিয়ে পিটিয়ে আঘাত করলে তিনি গুরুতর আহত হন। নিহতের গায়ে বিভিন্ন স্থানে নিল, ফোলা জখম রয়েছে। এ ঘটনায় ঘাতক স্বামীকে আটক করা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ