• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৩৩ অপরাহ্ন
শিরোনাম:
দিনাজপুরে দুই ট্রাকের সংঘর্ষে দুজনের মৃত্যু রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের

রংপুর বিভাগের মাদক ব্যবসায়ী গডফাদারদের তালিকা প্রস্তুত করা হচ্ছে – অধিনায়ক র‌্যাব-১৩

আপডেটঃ : বৃহস্পতিবার, ১০ মে, ২০১৮

রংপুর প্রতিনিধি॥
রংপুর বিভাগের মাদক ব্যবসায়ী  গডফাদারদের তালিকা প্রস্তুত করা হচ্ছে। বাংলাদেশে জঙ্গিবাদ যেভাবে কঠোর হস্তে  প্রতিরোধ করা হয়েছে ঠিক তেমনভাবেই মাদক নির্মূল করার ঘোষণা করা হবে।  গতকাল বৃহস্পতিবার  দুপুরে র‌্যাব-১৩ ব্যাটালিয়ন সদর দপ্তরে প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন র‌্যাব-১৩ এর নবাগত অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো: মোজাম্মেল হক।
তিনি বলেন, একটা সময় জঙ্গিবাদ দেশে জেকে বসেছিল। বিভিন্ন জঙ্গি সংগঠনের বিকাশ ঘটেছিল। আমরা আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিরোধ করেছি এবং জঙ্গিবাদ নির্মূলে আমাদের প্রচেষ্টা সর্বদা রয়েছে।
মাদক সমাজকে ধ্বংস করে দিচ্ছে উল্ল্যেখ করে তিনি বলেন, মাদক দিন দিন আমাদের সমাজকে তথা আগামী প্রজন্মকে অন্ধকারের দিকে ঢেলে দিচ্ছে। মাদকের কারণে আগামী প্রজন্ম প্রজনন অক্ষম হয়ে পড়ছে। তাই আমরা মাদক প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করেছি যেমনভাবে জঙ্গি নির্মূল করা হয়েছে।
তিনি আরও বলেন, গত সপ্তাহে ১৩ হাজার ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে সেই সাথে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৩৪ জনকে সাজা প্রদান করা হয়েছে। মাদকব্যবসায়ীরা যতই প্রভাবশালী হোক না কেন কোন ছাড় দেওয়া হবেনা।
প্রশ্ন ফাঁস নিয়ে তিনি বলেন, রংপুরে ১৫ জন প্রশ্ন ফাসকারী চক্রের সদস্যকে আটক করা হয়েছে। এক প্রশ্নের জবাবে রংপুরের অবৈধ ক্লিনিক, ক্লিনিকের দালালচক্র, টিকিট কালোবাজারি প্রতিহতের ঘোষণা দিয়ে তিনি বলেন, জনভোগান্তি সৃষ্টকারী এসব চক্রকে পুরোদমে নিশ্চিহ্ন করা হবে।
আগামী নির্বাচনে কোনরূপ সন্ত্রাসী কার্যক্রম বরদাশত করা হবেনা। আমরা এ বিষয়ে সজাগ রয়েছি। এ সময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।
মতবিনিময়কালে র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক মেজর আরমিন রাব্বি, নীলফামারী ক্যাম্প কমান্ডার মোতাহার হোসেন, দিনাজপুর ক্যাম্প কমান্ডার মেজর নাজমুস সাকিবসহ র‌্যাব-১৩ এর উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ