• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী

শোকাবহ আগষ্ট নিয়ে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

আপডেটঃ : মঙ্গলবার, ২৮ আগস্ট, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে মাসব্যাপি শোকাবহ আগষ্ট ও একুশে গ্রেনেড হামলা নিয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার (২৮আগষ্ট) বেলা ১১ ঘটিকার সময় ধামরাই উপজেলার সুতিপাড়া ইউনিয়নের শ্রীরামপুর মাঠে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এই সময় সুতিপাড়া ইউনিয়ন আওয়ামী-লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ আফাজউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য দেন, ঢাকা জেলা আওয়ামী-লীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ বেনজির আহম্মেদ। তিনি তার সংক্ষিপ্ত বক্তবে বলেন,  জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জম্ম না হলে  এই দেশের জম্ম হত না। তাই আমাদের উচিত জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মজিবর রহমানকে মনে প্রাণে ধারন করা, বলতে বলতে চোখ দিয়ে পানি বেড়িয়ে এল। এর পর তিনি বলেন পচাঁত্তরের ১৫ আগষ্টের এক রাতে ধানমন্ডির ৩২ নম্বরের বাড়ীতে নৃশংসীয়ভাবে হত্যা করা হয়ে ছিল জাতীর জনক বঙ্গবন্ধু ও তার পরিবারকে। গড়তে দিলেন না তার স্বপনের সোনার বাংলাকে। শুধু তাই নয় আওয়মী-লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে তৎকালীন বিরোধী দল আওয়ামীলীগ আয়োজিত জঙ্গিবিরোধী সমাবেশে গ্রেনেড হামলা চালিয়ে ছিল। সেখানে প্রধান মন্ত্রী শেখ হাসিনাসহ অনেক লোক হতাহত ও আহত হয়েছিল।আজ সেই সুযোগ্য কন্যা  দীর্ঘ ২১ বছর পর ক্ষমতায় এসে দেখিয়ে দিলেন এদেশে কিভাবে উন্নয়ন করতে হয়। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার কোন বিকল্প নেই।
অন্যদের মধ্যে বক্তব্য রাখেন,ঢাকা জেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ সিরাজউদ্দিন সিরাজ, ঢাকা জেলা আওয়ামী-লীগের প্রচার ওপ্রকাশনা সম্পাদক মোঃ এনামুল হক আইয়ুব, ধামরাই পৌর আওয়ামী-লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ¦ গোলাম কবির মোল্লা, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সাখাওয়াত হোসেন সাখু, ঢাকা জেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও বাইসাকান্দা ইউনিয়নের চেয়ারম্যান অধ্যপক্ষ মিজানুর রহমান, ধামরাই উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মোঃ মোয়াদ্দেস হোসেন, ধামরাই উপজেলা আওয়ামী-লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খালেদ মাসুদ লাল্টু, ধামরাই পৌর-যুবলীগের সাধারণ সম্পাদক মোঃ সানাউল হক সুজন, ধামরাই উপজেলা যুবলীগের সদস্য মোঃ হারুণ-অর রশিদ রোকন, ধামরাই উপজেলা যুবলীগের সদস্য মোঃ কামরুল ইসলাম, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য ও ধামরাই উপজেলা যুবলীগ মোঃ রুবিউল করিম রুবেল, সাবেক ভিপি গণবিশ^বিদ্যালয় ও  ধামরাই উপজেলা ছাত্রলীগ মোঃ শামীম হোসেন, ধামরাই উপজেলা বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক আলহাজ¦ আবু রায়হান সেলিম (খোকন)সহ সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ