• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রধর্ম ইসলাম সংবিধানের মৌলিক কাঠামোকে আঘাত করে না, হাইকোর্টের পূর্ণাঙ্গ রায় যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালয়গুলোতে ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে বিক্ষো হংকং, সিঙ্গাপুরের পর ইইউতে ভারতীয় ৫২৭ পণ্যে মিলেছে ক্যানসার সৃষ্টিকারী রাসায়নিক থাইল্যান্ডকে অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগে প্রস্তাব, হতে পারে বাণিজ্য চুক্তি: প্রধানমন্ত্রী বন্যা-ভূমিধস তানজানিয়ায় নিহত অন্তত ১৫৫, আহত দুই শতাধিক ভর্তুকি কমিয়ে বিদ্যুৎ-গ্যাস-সারের দাম বাড়ানোর সুপারিশ আইএমএফ’র অগ্রণী ব্যাংকের ভল্ট থেকে ১০ কোটি টাকা উধাও, গ্রেপ্তার ৩ দায়িত্ব পালন কালে হিটস্ট্রোকে ট্রাফিক পরিদর্শকের মৃত্যু ক্ষমতায় আসার জন্য মরিয়া হয়ে উঠেছে বিএনপি: ওবায়দুল কাদের মন্ত্রী-এমপিদের সজনদের কাছে জিম্মি স্থানীয় জনগণ : রিজভী

শ্রীমঙ্গলে পিইসি পরীক্ষার কেন্দ্রে আনন্দ স্কুল’র আরো ৯জন ভুয়া পরীক্ষার্থী সনাক্ত

আপডেটঃ : মঙ্গলবার, ২০ নভেম্বর, ২০১৮

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
মৌলভীবাজারের শ্রীমঙ্গলের আশিদ্রোন ইউনিয়নের বেগম রাছুলজান আব্দুল বারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে আনন্দ স্কুলে’র আরো ৯জন ভুয়া পিইসি পরীক্ষার্থীকে শনাক্ত করা হয়েছে। মঙ্গলবার প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় বাংলাদেশ ও বিশ্বপরিচয় বিষয়ের পরীক্ষা শেষে হল রুম থেকে বের হওয়ার সময় শ্রীমঙ্গল শহরতলীর সুনগইড় আনন্দ স্কুল, মুসলিমবাগ শাপলা আনন্দ স্কুল ও মুসলিমবাগ আনন্দ স্কুল’র ৯জন ভুয়া পরীক্ষার্থীকে কেন্দ্র সচিব বিমান বর্ধন ও হল সুপারের উপস্থিতিতে সাংবাদিকরা সনাক্ত করেন। এর আগে পরীক্ষার প্রথম দিন রোববার শ্রীমঙ্গলে উপজেলার সাতগাঁও উচ্চ বিদ্যালয়ের পরীক্ষা কেন্দ্রে ৮ ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছিল। এসময় ধরা পড়ার ভয়ে আরো বেশ কয়েকজন পরীক্ষার্থী হল থেকে দৌড়ে পালিয়ে যায়।
বেগম রাছুলজান আব্দুল বারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে সনাক্ত হওয়া ভুয়া পিইসি শিক্ষার্থীরা হলো: আকাশ মিয়া (রোল নং: ৪৫৭১), মনির হোসেন (৪৬২৪), ইমরান হোসেন, (৪৫৭৩) শাহেদ মিয়া (৪৫৭০), নুর আলম (৪৫৮৪), সাহেদ মিয়া (৪৫৮৬), রওসন আরা (ম.৪৫৮২), ইভা আক্তার (ম ৪৬৩৩), ফাহমিদা ইসলম (ম ৪৫৭৯)।
বিষয়টি শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.নজরুল ইসলামকে জানালে তিনি সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে এব্যাপারে শিগগির কার্যকরি ব্যবস্থা নিবেন বলে জানান। এ বিষয়ে জানতে চাইলে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম বিষয়টির বলেন, এ বিষয়টি আমি শুনেছি এবং খুব দ্রুতই প্রয়োজনী পদক্ষেপ নেয়া হবে। কেন্দ্র সচিব বিমান বর্ধন জানান-বিষয়টি আমি উর্ধতন কর্মকর্তাকে অবগত করেছি। এ বিষয়ে সুনগইড় আনন্দ স্কুল’র প্রধান শিক্ষক, মডেল একাডেমি এন্ড বিএম কলেজের প্রাথমিক শাখার প্রধান শিক্ষক রীনা মজুমদার বলেন, বিষয়টি অসত্য নয়। আমার প্রতিষ্ঠানের ১জন ছাত্র মনির হোসেন। তার মূল নাম জাহাঙ্গীর। শুধু সার্টিফিকেট দেয়ার জন্যই তাকে সুযোগ দিয়েছি। অনেক শিক্ষক অভিবাবকরা জানান, আরো বিভিন্ন কেন্দ্রে এই ধরণের আরো ভুয়া পরীক্ষার্থী থাকতে পারে এবং বিষয়টি গুরুত্ব দিয়ে দেখার আহবাণ জানান তারা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ