• সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
বাংলাদেশ হৃদয়-রিয়াদের ব্যাটে জিতল ইসরায়েলে আলজাজিরার সম্প্রচারমাধ্যম বন্ধ, পুলিশের হামলা ও ক্যামেরা ভাঙচুর রাজধানীতে দিনে গড়ম থাকলেও রাতে স্বস্তরি বৃষ্টি বাংলাদেশের তৈরি পোশাক রফতানি করতে দিল্লি বিমানবন্দ ব্যবহারে ভারতীয়দের আপত্তি গণতন্ত্র রক্ষায় নতুন করে গণমাধ্যমের স্বাধীনতা প্রতিষ্ঠা করতে হবে : মঈন খান পেড়িয়ে গেলো ২৪ ঘণ্টা নেভেনি সুন্দরবনের আগুন, আরো ২-৩ দিন সময় লাগবে ফিলিস্তিনের পক্ষে সব শিক্ষাপ্রতিষ্ঠানে পতাকা উত্তোলন করবে ছাত্রলীগ আব্রামস ও ব্রাডলি ট্যাঙ্ক ধ্বংস, এক সপ্তাহে ইউক্রেনের ৪,২৮৭ সেনা নিহত অভিনয়ের সুযোগ পেতে গোপনাঙ্গ দেখাতে বলেন আয়ুষ্মানকে পরিচালক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে: খালিদ মাহমুদ

উল্লাপাড়ায় নকল সরবরাহের দায়ে ২ কর্মচারীকে জরিমানা

আপডেটঃ : রবিবার, ১১ ফেব্রুয়ারী, ২০১৮

মোমেনা আলী বিজ্ঞান স্কুল উপ-কেন্দ্রের দুই এমএলএসএস কর্মচারীকে শনিবার নকল সরবরাহের দায়ে জরিমানা করা হয়েছে। তারা হলেন- আমিরুল ইসলাম ও আব্দুল মমিন।
পরীক্ষা কেন্দ্রের সভাপতি ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুজ্জমান জানান, ওই দুই কর্মচারী পরীক্ষার্থীদেরকে নকল সরবরাহ করেন। তাদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৫ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ