• রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
১৯ বার নিশ্চিত মৃত্যুকে জয় করে এখন বিশ্ব রাষ্ট্রনায়ক : পররাষ্ট্রমন্ত্রী যুক্তরাষ্ট্র হামাস প্রধানকে হত্যা করে গাজা যুদ্ধ শেষ করতে চায় ! ইসরাইল গাজা যুদ্ধে হেরে যাচ্ছে : সাবেক মোসাদ উপ-প্রধান জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি সবজি বহনকারী ট্রাক-লরি থেকে চাঁদাবাজি করছে নগর কর্তৃপক্ষ : সাঈদ খোকন পিটিয়ে ২ তরুণীকে আহত করার অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে হিউস্টনের ঝড়ে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে শঙ্কা! র‍্যাবের হাতে হত্যা মামলার আটক আসামি মৃত অবস্থায় হাসপাতালে বাকশালের সদস্য হয়েছিলেন জিয়াউর রহমান, ওবায়দুল কাদেরের অস্ত্র বোঝাই ইসরাইলি জাহাজ বন্দরে ভিড়তে দেইনি স্পেন বন্দরে

ভারত নয় আরব আমিরাতে হবে ২০১৮ এশিয়া কাপ

আপডেটঃ : মঙ্গলবার, ১০ এপ্রিল, ২০১৮

চলতি বছর অনুষ্ঠেয় এশিয়া কাপ ভারতে হচ্ছে না। ভেন্যু পরিবর্তিত হয়ে এই আয়োজন যাচ্ছে সংযুক্ত আরব আমিরাতে। ২০১৮ সালের ১৩ থেকে ২৮ সেপ্টেম্বরের মধ্যে সংযুক্ত আরব আমিরাতে হবে এই টুর্নামেন্ট।
ভারত ও পাকিস্তানের মধ্যে রাজনৈতিক টানাপোড়েন বিরাজ করায় ভেন্যু পরিবর্তনের এই সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি) ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান নজম শেঠি। যৌথভাবে এই টুর্নামেন্টের আয়োজন করবে পাকিস্তান ও শ্রীলঙ্কা।
এবারের এশিয়া কাপে এসিসির পূর্ণ সদস্য বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলঙ্কা ও আফগানিস্তান দল সরাসরি অংশ নেবে। সংযুক্ত আরব আমিরাত, হংকং, নেপাল ও ওমানের মধ্য থেকে একটি ধল প্লে-অফের মাধ্যমে খেলবে চূড়ান্তপর্বে।
এটি আইপিএল এর চতুর্দশ আসর। যার মধ্যে প্রথম ১২টি আসর হয়েছে ওয়ানডে ফরম্যাটে। তবে ২০১৬ সাল থকে এশিয়া কাপ শুরু হয় টি-টোয়েন্টি ফরম্যাটে। প্রতিযোগিতায় ভারত বর্তমান চ্যাম্পিয়ন। আর দু’বছর আগে বাংলাদেশ ফাইনালে খেলেছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ