• শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:০০ পূর্বাহ্ন

এনায়েতপুরে ২ নতুন কেন্দ্রে কাল শুরু হবে এইচএসসি পরীক্ষা

আপডেটঃ : শনিবার, ৩১ মার্চ, ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি॥ দীর্ঘ প্রতিক্ষার পর সিরাজগঞ্জের এনায়েতপুরে এইচএসসি পরীক্ষার দুটি নতুন কেন্দ্র স্থাপন করা হয়েছে। দাবি পুরন হওয়ায় শিক্ষার্থীসহ খুশি এলাকাবাসি। নতুন স্থাপিত কেন্দ্র দুটি হচ্ছে- বেতিল বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও খামারগ্রাম ডিগ্রি কলেজ।
জানা যায়, সোমবার থেকে শুরু হচ্ছে দেশব্যাপী এইচএসসি পরীক্ষা। এবছর চৌহালী উপজেলাধীন বেতিল বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ ও খামারগ্রাম ডিগ্রি কলেজের মোট ৬৪০জন পরীক্ষার্থীকে আর জীবনের ঝুঁকি নিয়ে যমুনা নদীতে ইঞ্জিন চালিত নৌকায় দীর্ঘ আড়াই ঘন্টা অপেক্ষার পর পায়ে হেটে পরীক্ষা কেন্দ্রে যেতে হবে না। অথবা অন্য উপজেলা বেলকুচিতে গিয়েও অংশ গ্রহন করতে হবে না এইচএসসি পরীক্ষায়। কারন এ বছর যমুনার পশ্চিম পাড় এনায়েতপুরে দুটি এইচ.এস.সি পরীক্ষার কেন্দ্র স্থাপিত হয়েছে।
এবিষয়ে বেতিল বহুমুখি উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ ও ১নং কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আক্তারুজ্জামন এবং খামারগ্রাম ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও ২নং কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা হায়দার আলী সরকার জানান, দীর্ঘ দিনের দাবি ও অপেক্ষার পর কেন্দ্র দুটি স্থাপিত হওয়ায় এলাকার পরীক্ষার্থীদের ভোগান্তির অবসান হলো। আর জেলা শিক্ষা কর্মকর্তা মো: শফিউল্লাহ বলেন, নতুন স্থাপিত কেন্দ্র দুটির সীমানা প্রাচীরসহ উপযুক্ত অবকাঠামো রয়েছে। এছাড়া পরীক্ষার সুষ্ঠ পরিবেশ বজায় রাখতে সব রকম প্রস্তুতি গ্রহন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ