• শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:৩৫ পূর্বাহ্ন

শিক্ষা প্রতিষ্ঠান ও আবাসিক এলাকার সামনে পৌরসভার ময়লার বিশাল স্তুপ সরানোর দাবীতে স্বারকলিপি প্রদান

আপডেটঃ : রবিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৮

শ্রীমঙ্গল প্রতিনিধি॥
আগামী ৩০ সেপ্টেম্বর এর মধ্যে শিক্ষা প্রতিষ্ঠানের সামনে ময়লা আবর্জনা বন্ধ না হলে ১ অক্টোবর থেকে ওই পৌরসভার ময়লার স্তুপে মলায় ফেলা যাবেনা। ময়লার গড়ীগুলো ফিরিয়ে দেওয়াসহ  আরও কঠোর আন্দোলন কর্মসূচী দেয়া হবে।
গতকাল রোববার  সকাল ১১ টায় শ্রীমঙ্গল পৌরনভার সামনে পুর্ব ঘোষিত ময়লার ভাগার সরানোর দাবীতে শ্রীমঙ্গল পৌরসভার সম্মুখে ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচী ও স্বারকলিপি প্রদান কালে আন্দোলনকারীরা এ হুসিয়ারী দেন।
ক্ষতিগ্রস্ত শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দের উদ্যোগে আন্দোলনরত  সংগঠনের আহবায়ক নুরুল ইসলাম চৌধুরী’র সভাপতিত্বে ও সমাজকর্মী মো: তহিরুল ইসলামের মিলন এর সঞ্চালনায় এ কর্মসুচীতে বক্তব্য রাখেন আওয়ামীলীগের জেলা সাংগঠনিক সম্পাদক ও দ্বারিকাপাল মহিলা কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, জেলা জাতীয় পার্টির যুগ্ন সাধারন সম্পাদক মুহিবুর রহমান চৌধুরী, জাসদের সভাপতি এলেমান কবীর, শ্রীমঙ্গল সরকারি কলেজ ছাত্র লীগের সাধারন সম্পাদক উজ্জল কান্তি ধর, যুগ্ন সাধারন সম্পাদক হাবিবুর রহমান হাবিব, শিক্ষার্থী উচ্ছাস কান্তি দাশ, প্রান্তি ধর প্রমুখ। এসময় আন্দোলনকারীদের সাথে এ´ততা প্রকাশ করে বক্তব্য রাখেন পৌর সভার প্যানেল মেয়র মো: আব্দুল করীম ও কাউন্সিলর মিল্লাদ হোসেন মিরাশদার অবস্থান কর্মসূচী শেষে পৌরসভার প্যানেল মেয়র মো. আব্দুল করিম এর নিকট স্বারকলিপি তুলে দেয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ