• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:১০ অপরাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা নিজেই -সাবেক মন্ত্রী দিলীপ বড়ূয়া

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : সোমবার, ২৭ নভেম্বর, ২০১৭

লক্ষ্মীপুর প্রতিনিধি॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প শেখ হাসিনা নিজেই। জনগণের প্রয়োজনে, দেশের প্রয়োজনে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা অপরিহার্য। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারকে আবারো নির্বাচিত করতে হবে। দেশ ও জনগণের প্রয়োজনে আওয়ামী লীগ সরকারের ধারাবাহিকতা অপরিহার্য।
আজ সোমবার দুপুরে লক্ষ্মীপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব কথা বলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া।
এ সময় তিনি আরো বলেন, বঙ্গবন্ধু হত্যার অপশক্তি যেন কোনোভাবেই ক্ষমতায় আসতে না পারে, সেজন্য সবাইকে সজাগ থাকতে হবে। স্বাধীনতা বিরোধী অপশক্তিকে কোনোভাবেই ক্ষমতায় আসতে দেওয়া যাবে না। সাবেক এই মন্ত্রী আরো বলেন, বিএনপি’র কাঁধে ভর করে স্বাধীনতা বিরোধী জামায়াত যাতে কোনোভাবেই রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে না পারে সেদিকে রাজনৈতিক নেতাকর্মীদের পাশাপাশি সর্বস্তরের জনগণকে সচেতন এবং সতর্ক থাকতে। বাংলাদেশের ক্ষমতাসীন দল ও বিরোধী দল মুক্তিযুদ্ধের স্বপক্ষের থাকবে বলে মন্তব্য করেন তিনি।
কমরেট তোহা’র মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে লক্ষ্মীপুর সফর করেন সাবেক শিল্পমন্ত্রী দিলীপ বড়–য়া। তার সফর সঙ্গী ছিলেন, সাম্মবাদী দলের পলিট ব্যুরো’র সদস্য কমরেট লুৎফর রহমান এবং ধীরেন সিংহ।

Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page