• বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন
শিরোনাম:
রাষ্ট্রপতিকে পদচ্যুত করতে ব্যারিকেড ভেঙে বঙ্গভবনে ডোকার চেষ্টা, গুলিবিদ্ধ ২ কোনও ঝগড়া নেই বাংলাদেশের সঙ্গে, আমরা ওদের ভালোবাসি : মমতা পরীক্ষা দিতে আসা ছাত্রলীগ নেতাকে আটকে পুলিশে দিলো বিক্ষুব্ধ শিক্ষার্থীরা .নিজ জেলা পাবনায় রাষ্ট্রপতির পদত্যাগের দাবিতে মশাল মিছিল মধ্যরাতে লাইভে এসে নাটকের সাদিয়ার নাটক নিয়ে মুখ খুললেন সেন্টমার্টিনগামী পর্যটকদের বিকল্প পথে চলাচলের পরামর্শ বইছে হিমেল হওয়া, ১৭ ডিগ্রিতে তাপমাত্রা নামল তেঁতুলিয়তে ছাত্রলীগ নেতা নিয়াজ হত্যায় দায়ে ২১ জনের যাবজ্জীবন হাসপাতালের বাঙ্কারে হিজবুল্লাহর বিপুল সম্পদের তথ্য প্রকাশ করল ইসরাইল হিজবুল্লাহর ব্যাপক হামলায় ইসরাইলে জরুরি অবস্তা জারি

আবারো মেসির বড় জয়

নিউজ ডেস্ক
আপডেটঃ : রবিবার, ২০ অক্টোবর, ২০২৪
লিওনেল মেসি - ছবি : সংগৃহীত

আর্জেন্টাইন অধিনায়ক ঠিক চার দিনের মাথায় দ্বিতীয় হ্যাটট্রিক করলেন। তবে এবার নিজ ক্লাব ইন্টার মায়ামির হয়ে। মেসির হ্যাটট্রিকে মেজর লিগ সকারে নিউ ইংল্যান্ডকে ৬-২ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরো পাকাপোক্ত করেছে ইন্টার মায়ামি।

চার দিন আগে বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে বলিভিয়ার বিপক্ষে হ্যাটট্রিক করেছিলেন লিওনেল মেসি। এরপর রোববার (২০ অক্টোবর) ইন্টার মায়ামির হয়ে খেলতে নামেন আর্জেন্টাইন মহাতারকা। জার্সি বদল হলেও বদল হয়নি মেসির বৈশিষ্ট্য। এদিনও হ্যাটট্রিক করেছেন তিনি, দল পেয়েছে বড় জয়।

রোববার ঘরের মাঠ ফোর্ট লডারডেলের চেজ স্টেডিয়ামে খেলতে নামে ইন্টার মায়ামি। যেখানে মেন ইন পিঙ্কদের হয়ে মেসি হ্যাটট্রিক এবং সাবেক উরুগুইয়ান তারকা সুয়ারেজ দুটি গোল করেছেন।

৬-২ গোলে জয়ের ম্যাচেও শুরুটা ভালো হয়নি মায়ামির। ম্যাচের শুরুতেই দ্বিগুণ লিড নিয়ে নিউ ইংল্যান্ড একপ্রকার স্বাগতিক মায়ামিকে চেপে ধরেছিল। যার শুরুটা হয় ম্যাচের দ্বিতীয় মিনিটেই, সফরকারীদের আর্জেন্টাইন উইঙ্গার লুকা লাঙ্গোনির পা থেকে আসে প্রথম লিড। এরপর ৩৪তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ডিলান বোরেরো। মায়ামি গোলরক্ষক ড্রেক ক্যালেন্ডারের খুব কাছ থেকে নেয়া শটে তিনি ব্যর্থ করেছেন।

এরপর অবশ্য সফরকারীদের স্বস্তিতে থাকতে দেননি সুয়ারেজ। মাত্র চার মিনিটের ব্যবধানে জোড়া গোল করে বিরতির আগেই তিনি মায়ামিকে সমতায় ফেরান। ৪০ ও ৪৩ মিনিটে দুই গোল করেন এই উরুগুইয়ান ফরোয়ার্ড। ফলে বিরতির আগে স্বস্তি ফেরে মায়ামি শিবিরে। এরপর ৫৮তম মিনিটে তাদের লিড এনে দেন বেঞ্জামিন ক্রেমাশ্চি। ৩-২ গোলে এগিয়ে থাকা মায়ামি তাদের প্রধান তারকা মেসিকে মাঠে নামায় ৫৫তম মিনিটে।

মায়ামির শেষ তিন গোলই আসে অধিনায়কের পা থেকে। ৭৮, ৮১ ও ৮৯ মিনিটের লাগাতার ঝড়ে মেসি প্রতিপক্ষকে রীতিমতো এলোমেলো করে দেন। প্রথম গোলটি করেন ডি বক্সের বাইরে থেকে নেয়া শটে। এরপর বক্সে ঢুকে গোলরক্ষকের পা গলে এবং শেষটা সুয়ারেজের দারুণ ক্রসকে ডান পায়ের এক স্পর্শে ফিনিশিং দেন মেসি। আর তাতেই ৬-২ গোলের বড় জয় নিশ্চিত হয় মায়ামির।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ