• বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৮ অপরাহ্ন

পরিবার ও ধর্মকে দূরে ঠেলে অপু শাকিবের কাছে এসেছিলো: বর্ষা

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : বুধবার, ৬ ডিসেম্বর, ২০১৭

ঢাকার চলচ্চিত্রের অভিনেতা শাকিব খান গত সোমবার স্ত্রী অভিনেত্রী অপু বিশ্বাসকে তালাকনামা পাঠিয়েছেন। এরপরই শাকিব-অপুকে নিয়ে নতুন রূপে আবারো আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে মেইনস্ট্রিম মিডিয়া থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমজুড়ে। সেই ইস্যুতে এবার অপুর পাশে দাঁড়ালেন নায়িকা, অনন্ত জলিলের স্ত্রী বর্ষা।
‘আমি একটু মর্মাহত হলাম শাকিব-অপুর সংসার ভেঙ্গে যাওয়ায়। কারণ এতগুলো সফল সিনেমার জুটি তারা। ভেবে ছিলাম তাদের নিজেদের মাঝে যেটুকুই মনোমালিন্য হয়েছিলো, তা নিজেরাই মিটিয়ে নিয়ে সুখের সংসার করবে। কিন্তু না, তার বিপরীত হলো। শাকিব খান হঠাৎ অপু বিশ্বাসের নিকট ডিভোর্স লেটার পাঠিয়ে তাদের ৯ বছরের সংসারকে ভেঙ্গে দিলো। এতদিনের ভালোবাসার সম্পর্ককে এত সহজেই ছিন্ন করে দিলো, যা আসলেই মেনে নেয়া কষ্টকর।’ নিজের ভেরিফাইড ফেসবুক আইডিতে এভাবেই বললেন বর্ষা।
বর্ষা বলেন, ‘বিশেষ করে খারাপ লাগছে অপু বিশ্বাসের জন্য, কারণ অপু নিজের পরিবার ও ধর্মকে দূরে ঠেলে শাকিবের কাছে এসেছিলো। শাকিবের উপর ভরসা রেখেই সব ছেড়ে সংসার করেছিলো। কিন্তু সব কিছুই সে নিমেষেই শেষ করে দিলো তালাকনামা পাঠিয়ে।
তিনি আরো বলেন, ‘আমাদের একটা কথা মাথায় রাখা উচিত, আমরা যারা সেলিব্রেটি আছি, সাধারন মানুষ তাদেরকে আদর্শ মানেন। আর সেই আদর্শের আমরা যদি কিছু দিন পর পর এ রকম অনাকাঙ্ক্ষিত ঘটনার জন্ম দেই, তাহলে ভক্তরা কি শিখবে? কি ফলো করবে। আমাদের মত সেলিব্রেটিদের উচিত একটু শাবানা ম্যাম, শাবনাজ-নাঈম, রাজ্জাক আঙ্কেলের দাম্পত্য জীবন অনুসরণ করা। কারণ তারা একেকজন কিংবদন্তি হয়েও তাদের সংসার, স্বামী, সন্তান নিয়ে সুখের সংসার করে গিয়েছেন।
আমি আশা করি সাকিব-অপু তাদের পুরনো দিনের স্মৃতিগুলো স্মরণ করে সব কিছু ভুলে গিয়ে ছোট্ট সন্তানের কথা চিন্তা করে, তার উজ্জ্বল ভবিষ্যতের কথা ভেবে, নতুন করে সুখের সংসার শুরু করবে, বলেন অনন্ত জলিলের স্ত্রী অভিনেত্রী বর্ষা।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page