• সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

চিতলমারীতে দিন-দুপুরে টমেটো লুটপাট

আপডেটঃ : বুধবার, ১০ জানুয়ারী, ২০১৮

চিতলমারী (বাগেরহাট) প্রতিনিধি॥
বাগেরহাটের চিতলমারীতে দিন-দুপুরে কৃষকের ক্ষেতের টমেটো তুলে লুটপাট করে নিয়েছে প্রতিপক্ষরা। স্থানীয় চেয়ারম্যান-মেম্বার, থানা পুলিশ ও আদালতের নিষেধ উপেক্ষা করে তারা অহরহ বিভিন্ন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে। কোন কিছুরই তোয়াক্কা করছে না তারা। বুধবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের কান্নাজড়িতকণ্ঠে এমনটাই জানালেন টমেটো ক্ষেতের মালিক বৃদ্ধ গিরীশ হালদার (৬৫)।
গিরীশ হালদার আরও জানান. প্রায় ১৪ বছর আগে তিনি স্থানীয় অমূল্য পোদ্দারের কাছ থেকে খড়মখালী মৌজার ৯ নং খতিয়ানের ৬৪ শতক জমি ক্রয় করেন। এরপর ধীরেন পোদ্দার নামের এক ব্যাক্তি ওই জমির আমানত জমা দেন। এ নিয়ে দীর্ঘ দিন ধরে মামলা-মোকদ্দমা চলে আসছে। কিন্তু বর্তমানে ধীরেন পোদ্দারের দুই ছেলে ধীমান ও বিমান পোদ্দার জোরপূর্বক তার ভোগদখলীয় এবং চাষকৃত ক্ষেতের টমেটো লুটপাট করে নিয়ে যাচ্ছে। বিষয়টি তিনি স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান-মেম্বার ও থানা পুলিশকে লিখিত ভাবে জানালে তারা ধীমান ও বিমানকে ওই জমিতে যেতে নিষেধ করেছে। এ ছাড়াও ওই জামিতে হাইকোর্টের স্থগিত আদেশ রয়েছে। কিন্তু ধীমান ও বিমান পোদ্দার সব নিধেষ উপেক্ষা করে অহরহ বিভিন্ন ধরণের অপ্রীতিকর ঘটনা ঘটাচ্ছে।
এ ব্যাপারে ধীমান পোদ্দার ও বিমান পোদ্দার টমোটে লুটপাটের অভিযোগ অস্বীকার করে জানান, দুটি আদালত থেকে তার ওই জমির রায় পেয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ