• বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:২৯ পূর্বাহ্ন

সিরাজগঞ্জে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলাÑ২০১৮ সমাপনী অনুষ্ঠান

আপডেটঃ : শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮

সিরাজগঞ্জ প্রতিনিধি॥ সিরাজগঞ্জের শহীদ শামসুদ্দীন স্টেডিয়ামে তিনদিন ব্যাপী উন্নয়নমেলা ২০১৮ গতকাল শনিবার শেষ হয়েছে। সিরাজগঞ্জ জেলা প্রশাসন কর্তৃক আয়োজিত এই সমাপনি আলোচনা ও পুরুষ্কার বিতরনি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) কবির-বিন-আনোয়ার।
সিরাজগঞ্জের জেলা প্রশাসক কামরুন নাহার সিদ্দীকার সভাপতিত্বে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক আবুনূর মোহাম্মদ শামসুজ্জামান, অতিরিক্ত পুলিশ সুপার শাহিনুর আলম, সিরাজগঞ্জের সিভিল সার্জন কাজী শামীম হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কামরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ ইরতিজা আহসান, অতিরিক্ত জেলা ম্যাজিসট্রেট ইফতেখার উদ্দীন শামীম শহর আওয়ামীলীগের সভাপতি ইসহাক আলী প্রমুখ।
আলোচনাসভা শেষে প্রধান অতিথি উন্নয়নমেলায় অংশগ্রহন কারিদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয়সহ স্বান্তনা এবং বিতর্ক ও চিত্রাঙন প্রতিযোগীতার বিজয়ীদের মধ্যে পরুষ্কার প্রদান করেন। পরে সিরাজগঞ্জের উদীচি সাংষ্কৃতিক সংগঠনসহ স্থানীয় বিভিন্ন সাংষ্কৃতিক গোষ্ঠির শিল্পীরা সংগীত, নৃত্য পরিবেশন করেন।
উল্লেখ্য গত বৃহষ্পতিবার সকালে দুদকের সচিব শামসুল আরেফিন তিনদিন ব্যাপী এই উন্নয়ন মেলার উদ্বোধন করেন। মেলায় ৮৮টি স্টলের মাধ্যমে জেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড প্রদর্শনীর ব্যবস্থা করা হয়। জেলার বিভিন্ন সরকারি দপ্তর, দুদক, বেসরকারি প্রতিষ্ঠান অংশ গ্রহন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ