• বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

সরিষাবাড়ীতে বিদ্যুৎ সংযোগ পেল ৬২ পরিবার

আপডেটঃ : শনিবার, ১৩ জানুয়ারী, ২০১৮

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি॥
জামালপুরের সরিষাবাড়ী উপজেলার নির্বাচনী এলাকা মেষ্টা ইউনিয়নের চরাঞ্চলের ছোট আরংহাটি গ্রামে ১.৫৬ কিলোমিটার নতুন বিদ্যুৎ লাইনের উদ্বোধন করা হয়েছে। এতে ৬২ পরিবার বিদ্যুৎ সুবিধা পেয়েছেন। জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক সাংসদ আলহাজ ডা: মুরাদ হাসান শুক্রবার বিকালে এ উদ্বোধন করেন।
জানা যায়, শুক্রবার বিকালে এ নতুন বিদ্যুৎ সংযোগ বাটন চেপে উদ্বোধন করেন জামালপুর-৪ সরিষাবাড়ী আসনের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক সাংসদ আলহাজ ডা: মুরাদ হাসান। উদ্বোধন পূর্বে মেষ্টা ওর্য়াড আওয়ামী লীগের সভাপতি রবিউল ইসলামের সভাপতিত্বেও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক আশরাফ ফারুকী রোকনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সরিষাবাড়ী পল্লী বিদ্যুৎতের জোনাল অফিসের এজিএম তানভীর সালাউদ্দিন, ওয়ার ইন্সেপেক্টর আবু বক্কর, জেলা আওয়ামীলীগের সদস্য সাইদুর রহমান সেলী, মেষ্টা ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জামিনুর ইসলাম তালুকদার, সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিক প্রমুখ।
এ ব্যপারে সাবেক সাংসদ আলহাজ ডা: মুরাদ হাসান বলেন, আমি আওয়ামী লীগের একজন কর্মী। জনগনের পাশে থাকতে চাই। ২০০৮ সালে এমপি হয়ে ষে সকল উন্নয়ন কাজ অসমাপ্ত রয়েছে তা পূরণ করার চেষ্টা করে যাচ্ছি। শুক্রবার বিকালে ১.৫৬ কিলোমিটার বিদ্যুৎ সংযোগসহ ওই গ্রামের একটি তিন তলা মসজিদের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ