• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৪৫ অপরাহ্ন

কচুয়ায় স্বামী ও সংসার ফিরে পাওয়ার দাবীতে যুবতীর অনশন

আপডেটঃ : রবিবার, ১৪ জানুয়ারী, ২০১৮

কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি॥
চাঁদপুরের কচুয়ার চাংগীনি-নূরপুর হাজী বাড়িতে শুক্রবার দিনভর  স্বামী ও সংসারের অধিকার ফিরে পাওয়ার দাবীতে অনশন করেছে উম্মে হাবিবা সুমি (২৩) নামের এক যুবতী। পরে ওই দিন রাতে কচুয়া থানার ওসি সৈয়দ মাহবুবুর রহমানের আর্শ্বাসে ওই যুবতীর অনশন ভেঙ্গে পিত্রালয়ে ফিরে যায়।
সরে জমিনে জানাগেছে, উপজেলার নূরপুর-চাংগীনি গ্রামের বেলায়াত হোসেনের মেয়ে উম্মে হাবিবা সুমির সাথে কুমিল্লার বরুড়ার মনধুপ গ্রামের ইউনুস আলী ছেলে শাহাবুদ্দীনের সাথে ২০১১সালে বিয়ে হয়। বিয়ের পর সুমির কোলজুড়ে সামিয়া সুলতানা (৪) নামে একটি কন্যা সন্তানের জম্ম হয়।
অনশনরত যুবতী উম্মে হাবিবা সুমি জানান, বিয়ের পর স্বামীর সুখের সংসারে প্রেমিক শাহাদাত হোসেন (২৫) বিভিন্ন ভাবে অশান্তি সৃষ্টি করে প্রায় আড়াই বছর পূর্বে ৫ লক্ষ ৫০হাজার টাকা কাবিনে তাকে বিয়ে করে কাতারে চলে যায়। সুমি আরো জানান, দীর্ঘ দিন কোন বরন-পোষন নাদিয়ে হঠাৎ শুক্রবার স্বামী শাহাদাত  তাদের বাড়িতে আসতে বলে। সকাল ৯টায় স্বামীর বাড়িতে আসলে টানা রাত ৮টা পর্যন্ত শ্বশুড় সফিকুল ইসলাম ও শ্বাশুড়ী রেহানা বেগম  আমাকে শারীরিক মারধর করে  গৃহে প্রবেশ করতে না দেয়ায় গৃহের সামনে অবস্থান করি। তিনি আরো জানান, শাহাদাতের কারনে আগের স্বামীর সংসার হারিয়েছি, এখন আমার  বাচাঁর কোন পথ খোলা নেই, আমি স্বামী ও সংসারের অধিকার ফিরে পেতে প্রশাসনের সহযোগীতা কামনা করছি। এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান মসুদ এলাহী সুবাস জানান, অনশনের বিষয়টির শুনেছি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ