• বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:০৫ পূর্বাহ্ন

বাকবিশিসের ১ম উপজেলা সম্মেলন অনুষ্ঠিত

আপডেটঃ : মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০১৮

রংপুর অফিস॥
বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) মিঠাপুকুর উপজেলা শাখার প্রথম সম্মেলন গতকাল মঙ্গলবার বেগম রোকেয়া অডিটরিয়াম  হলে  অনুষ্ঠিত হয় ।
বাকবিশিস মিঠাপুকুর উপজেলা সম্মেলনে সভাপতিত্ব করেন মিঠাপুকুর মহাবিদ্যালয়ের অধ্যক্ষ নজরুল ইসলাম চাঁদ। সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জনপ্রশাসন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি সভাপতি ও এইচ এন আশিকুর রহমান এমপি ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর উপাচার্জ প্রফেসর ডক্টর নাজমূল আহসান কলিমুল্লাহ, আইসিডিডিআর-বি এর পুষ্টি ও প্রাণ রসায়নের বিভাগীয় প্রধান এমএ ওয়াহেদ, বাকবিশিস এর রংপুরের সভাপতি এম এ ওয়াহেদ মিঞা, রংপুর মহানগরের সভাপতি নবীব হোসেন লাবলু, প্রধান আলোচক ছিলেন, বাকবশিস এর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ আকমল হোসেন, এতে অন্যন্যের মধ্যে  বক্তব্য রাখেন  মির্জাপুর বছির উদ্দিন কলেজের অধ্যক্ষ এস এম নুরুজ্জামান, সম্মেলন প্রস্তÍুতি কমিটির আহবায়ক সহকারী অধ্যপক আব্দুল বাতেন মিয়া ও যুগ্ম আহবায়ক ডক্টর মোঃ হুমায়ুন কবীর, প্রভাষক সেকেন্দার আলী প্রমুখ।
এতে সভাপতি নির্বাচিত হন বৈরাতী ডিগ্রী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ  হাসান ঈমাম কে সভাপতি, শুকুরেরহাট ডিগ্রী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক মোঃ আব্দুল বাতেন মিয়া কে সাধারণ সম্পাদক  ও বালারহাট আদর্শ ডিগ্রী মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক ডক্টর মোঃ হুমায়ুন কবীর কে সাংগঠনিক সম্পাদক ও হেনা মেমোরিয়াল মহিলা মহাবিদ্যালয়ের প্রভাষক মোঃ গোলাম মোস্তয়া কে দপ্তর সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৩১ সদস্য বিশিষ্ঠ বাকবিশিস এর মিঠাপুকুর উপজেলা শাখার পূর্না কমিটি গঠন করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ