• বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

ভারতীয় মদসহ সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

আপডেটঃ : বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮

রংপুর প্রতিনিধি॥
রংপুর জেলা ুগোয়েন্দা পুলিশ (উত্তর) এবং থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ভারতীয় মদ, ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল এবং ১২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। এসব অভিযান মঙ্গলবার রাতভর পরিচালনা করা হয়েছে বলে জেলা পুলিশের কন্ট্রোল রুম সুত্রে জানা গেছে।
পুলিশ জানায়- রংপুর জেলা গোয়েন্দা পুলিশ (উত্তর) এর অফিসার ইনচার্জ একেএম শরিফুল আলম এবং পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম এর নেতৃত্বে ডিবি উত্তরের একটি চৌকশ দল কোতয়ালী থানা এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আলমনগর খামারপাড়া ২৪ বোতল ভারতীয় মদ সহ মাদক সম্রাজ্ঞী মোছাঃ শাম্মী আক্তার ছামুয়া (৪২) কে হাতে নাতে গ্রেফতার করে। অপরদিকে, গঙ্গাচড়া মডেল থানা পুলিশের অভিযানে থানার অফিসার ইনচার্জমো: মশিউর রহমানের নেতৃত্বে এসআই মোঃ রেজাউল আলম সরকার, এসআই মোঃ আব্দুল মতিন, এএসআই মোঃ আতোয়ার রহমান সহ মহিপুরঘাটে চেকিং ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে ২২ বোতল ভারতীয় আমদানি নিষিদ্ধ ফেন্সিডিল সহ আসামী আহাম্মদ @ বেকারী (৪২) পিতা-মৃতঃ ওমর আলী সাং-উত্তর জাওরানী থানা-হাতিবান্ধা জেলা-লালমনিরহাটকে মহিপুর সিএনজি ষ্ট্যান্ড হইতে হাতে নাতে আটক করে। পীরগাছা থানা পুলিশের অভিযানে অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর হোসেন ও পুলিশ পরিদর্শক (তদন্ত) পীরগাছা থানা এলাকায় অভিযান চালিয়ে ১২ (বার) বৎসরের সাজা প্রাপ্ত আসামী মোছাঃ নাজমা বেগমকে গ্রেফতার করে।
এদিকে,পীরগঞ্জ থানা পুলিশের অভিযানে থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম এর নেতৃত্বে পীরগঞ্জ থানার এসআই দেবাশীষ কুমার রায় ও এসআই মো: তামবিরুল ইসলাম একদল পুলিশ  থানাধীন ছোট মির্জাপুর গ্রামে অভিযান পরিচালনা করে ৮০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ি মো: ফারুক মিয়া, পিতা -আ: খালেক ও মো: নাহিদ মিয়া, পিতা- লালমিয়া, উভয় সাং-ছোট মির্জাপুর,থানা-পীরগঞ্জ জেলা- রংপুরকে গ্রেফতার করেছে।
রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো: আবু মারুফ হোসেন জানান, রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক এবং পুলিশ সুপার মো: মিজানুর রহমান রংপুরকে মাদক মুক্ত করার যে ঘোষনা করেছেন তা বাস্তবায়ন করতে জেলা পুলিশের মাদক  অভিযান অব্যাহত রাখা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ