• বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

যুব বিশ্বকাপ: ইংল্যান্ডের বিপক্ষে কঠিন পরীক্ষায় বাংলাদেশ

আপডেটঃ : বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮

আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে শক্ত প্রতিপক্ষ ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে বাংলাদেশের যুবারা। প্রথম দুই ম্যাচে দুর্বল নামিবিয়া ও কানাডার বিপক্ষে সহজ জয় পাওয়া বাংলাদেশ দলকে কঠিন পরীক্ষা দিতে হবে আত্মবিশ্বাসী ইংলিশদের বিপক্ষে।
প্রথম দুই ম্যাচে জয় পেয়ে বি’ গ্রুপের শীর্ষে থাকা বাংলাদেশি যুবারা ইংলিশদের বিপক্ষে জয় পেয়ে পরের রাউন্ডে নিজেদের অবস্থান অক্ষুণ্ণ রাখতে চায়। পক্ষান্তরে এ ম্যাচ জয় পেয়ে গ্রুপের শীর্ষে থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করতে চায় ইংল্যান্ড। টুর্নামেন্টে এ পর্যন্ত নিজেদের প্রমাণ করতে সক্ষম হয়েছে বাংলাদেশের টপ অর্ডার ব্যাটসম্যানরা। যাদের মধ্যে চারজনই পঞ্চাশের বেশি রান পেয়েছেন। টুর্নামেন্টে এ পর্যন্ত শীর্ষ পাঁচ ব্যাটসম্যানের মধ্যে আছেন পিনাক ঘোষ। এ ম্যাচেও তার কাছ থেকে বড় রান আশা করছে বাংলাদেশ।
শীর্ষ ব্যাটসম্যানদের নৈপুণ্যেই বাংলাদেশ গ্রুপ শীর্ষে থেকে নকআউট পর্বে নিশ্চিত করতে চায়। ব্যাটসম্যানদের পাশাপাশি হাসান মাহমুদ, কাজি অনিক এবং আফিফ হোসেনের মত বোলাররাও ধারাবাহিকভাবে পারফর্ম করছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে অনুশীলন ম্যাচের ফর্ম অব্যাহত রাখতে চাইবে ইংল্যান্ড অধিনায়ক হ্যারি ব্রুক এবং জ্যাক উইল। নামিবিয়ার বিপক্ষে জয়ের জন্য ১৯৮ রানের লক্ষ্যমাত্রা অতিক্রম করতে গিয়ে দুজনেই বড় স্কোর করেছেন। বল হাতে ভাল করেছেন টম শ্রীভেন ও লুক হলম্যান। এ ম্যাচ জিতে বাংলাদেশের জয়রথ থামাতে চাইবে ইংল্যান্ড।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ