• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন

‘ডিএনসিসি নির্বাচন আটকে গেলেও করপোরেশনের কাজের ক্ষতি হবে না’

আপডেটঃ : বুধবার, ১৭ জানুয়ারী, ২০১৮

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, সীমানা নির্ধারণ সংশ্লিষ্ট জটিলতায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) নির্বাচন আটকে গেলেও করপোরেশনের কাজের কোনো রকম ক্ষতি হবে না।
আজ বুধবার হাইকোর্টে ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনের তফসিল স্থগিত করে আদেশ দেওয়ার পর সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
নির্বাচন স্থগিত প্রক্রিয়ার সাথে সরকার যুক্ত নয় জানিয়ে তিনি বলেন, ‘আমি শুনলাম ভোটার লিস্টও করা হয়নি। সীমানাও সেভাবে নির্ধারিত হয়নি, কিছু কিছু বেসিক কারণে রিট হওয়ায় নির্বাচন স্থগিত হয়েছে। স্থগিত হলেও আমাদের কোনো অচলাবস্থার সৃষ্টি হবে না।’
মোশাররফ হোসেন বলেন, দেশবাসীকে আপনাদের মাধ্যমে বলতে চাই, এ নির্বাচন না হওয়ার কারণে উত্তর সিটি করপোরেশনের কাজ-কর্মে কোনো রকম ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই। মন্ত্রণালয় যদি কোনো ডিফসিয়েন্সি থাকে আমরা উত্তর সিটি করপোরেশনের সঙ্গে আছি এবং তাদের সর্বোচ্চ সহযোগিতা করবো।
স্থানীয় সরকার মন্ত্রী বলেন, ‘সিটি কর্পোরেশনের মেয়র সাহেব ইন্তেকাল করার পরও সিটি কর্পোরেশন ভালোভাবেই চলছে। প্যানেল মেয়র মহোদয় আছেন, উনি ওনার কমিশনারদের নিয়ে ভালোই চালাচ্ছেন। তবে এতবড় একটা সিটি কর্পোরেশন মেয়রের পদ তো খালি রাখাও সম্ভব নয়।’ বাসস।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ