• বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

সিংড়া প্রেসক্লাবের ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

আপডেটঃ : শনিবার, ২০ জানুয়ারী, ২০১৮

সিংড়া (নাটোর) প্রতিনিধি॥
১৫ বছর পেরিয়ে ১৬ বছরে পা রাখলেন নাটোরের সিংড়া প্রেসক্লাব। ১৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে শনিবার সকাল ১০টায় প্রেসক্লাব কার্যালয়ে কেক কাঁটা ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনটি পালন করা হয়েছে।
আলোচনা সভায় প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও বর্তমান সভাপতি মোল্ল¬া মোঃ এমরান আলী রানা’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এস এম রাজু আহমেদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এম.পি। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সন্দ্বীপ কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও তাজপুর ইউপি চেয়ারম্যান মিনহাজ উদ্দিন সরদার, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি মাহাবুব আলম বাবু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আঃ ওদুদ দুদু, উপজেলা যুবলীগের সভাপতি শরিফুল ইসলাম শরিফ,সাধারণ সম্পাদক কামরুল হাসান কামরান, উপজেলা সেচ্ছাসেবকলীগের সভাপতি অধ্যক্ষ আঃ আওয়াল, সাবেক যুবলীগ নেতা খলিল মাহমুদ, সিংড়া থানার ওসি (তদন্ত) নেয়ামুল হক, এস.আই আঃ হান্নান, পৌরসভার ১নং ওয়ার্ড কাউন্সিলর দেদার হায়াত বেনু, উপজেলা জামায়াতের আমির অধ্যাপক আ.ব.ম আমান উল্লাহ , পৌর জামায়াতের আমির মাওঃ সাদরুল উলা, উপজেলা বিএনপির শিক্ষা বিষয়ক সম্পাদক শরিফুল হাসান মৃধা, উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, উপজেলা ওয়াকার্স পার্টির সদস্য কাজী শারফুল ইসলাম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন, সিংড়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি লতিফ মাহমুদ, যুগ্ম সম্পাদক মিজানুর রহমান, অর্থ সম্পাদক এম.এ.এইচ আরিফ, দপ্তর সম্পাদক আকতার হোসেন অপূর্ব, প্রচার ও প্রকাশনা রেজাউল করিম, তথ্য ও গবেষনা সৌরভ সোহরাব, সদস্য আনোয়ার হোসেন আলীরাজ, রনজু আহমেদ রাহাত, শুভন আহমেদ সাদ্দাম, রাকিবুল ইসলাম, সোহেল তালুকদার, এনামুল হক বাদশা, আশরাফুল ইসলাম সুমন,হাবিবুর রহমান, আবু জাফর সিদ্দিকী, এস.এম সেলিম হোসেন,রমিজুল করিম, জুলহাস কায়েম প্রমুখ। সভায় কুরআন তেলাওয়াত করেন মাওঃ আতিকুর রহমান সাদী।
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, গণমাধ্যম সমাজের দর্পন, যে আয়নায় সকল চিত্র ভেসে উঠে, সমাজের ভালো খারাপ উঠে না আসলে সমাজের মানুষ জানতে পারে না। মানুষ ভুল বুঝতে পারে না। আমি ও ভুল করলে সেটা তুলে ধরবে এটাই চাই। যাতে ভুল সংশোধন করা যায়। তিনি আরো বলেন, সিংড়া প্রেসক্লাব হবে আধুনিক মানের কমপ্লেক্স ভবন,যেখানে সাংবাদিকরা প্রযুক্তির সুবিধা নিবে, জ্ঞান আহরন করবে। পেশাগতভাবে সাংবাদিকদের দায়িত্ব রয়েছে। তারা জনগনের কথা তুলে ধরবে, উন্নয়ন কর্মকান্ড তুলে ধরবে। পাশাপাশি গঠনমূলক সমালোচনা করবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ