• বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:০৫ অপরাহ্ন

ধামরাইয়ে অটোরিকশা চালকসহ ২টি লাশ উদ্ধার॥রিকশার ব্যাটারী ছিনতাই

আপডেটঃ : সোমবার, ২২ জানুয়ারী, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকা আরিচা-মহাসড়কের ধামরাইয়ে ছোট কালামপুর এলাকায়  ব্রীজের নিচ থেকে বকুল মিয়া নামের (৩০) এক অটোরিক্সা চালককে লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি কালামপুর এলাকায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন এবং ওই এলাকায় ভাড়ায় রিক্সা চালাতেন। গতকাল ভোররাতে কালামপুর বাসষ্ট্যান্ড থেকে যাত্রীবেসে রিক্সা ভাড়া নিয়ে ঢাকা আরিচা মহাসড়কে ছোট কালামপুর নামক স্থানে পৌছায়ে পথের মাঝখানে ব্রীজের নিচে তার হাত-পা বেধে পিটিয়ে ও শ^াসরুদ্ধ করে হত্যা করে দর্বৃত্তরা।
এসময় অটোরিকশা ছিনতাই না করে রিকশা ব্যাটারী নিয়ে যায়। নিহত বকুল মিয়ার গ্রামের বাড়ি নীলফামারি জেলার ডোমরা থানার গাওতারা হাটিয়াপাড়া গ্রামের মৃত গফুর উদ্দিনের ছেলে বলে জানা গেছে। অপর দিকে কাওয়ালীপাড়া এলাকা থেকে সোহাগ হোসেন (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি ধামরাই উপজেলার ভালুম গ্রামের মোঃ বাবুল মিয়ার ছেলে। সোমবার (২২ জানুয়ারী) সকালে লাশ দুইটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ।
এই ব্যাপারে ঘটনাস্থল পরির্দশন করেছেন ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ খোরশেদ আলম। তিনি বলেন এই ঘটনার সাথে যারা জড়িত তাদেরকে আতি তাড়াতাড়ি গ্রেফতার করা হবে। এছাড়া ধামরাই উপজেলায় গত দুইদিন আগে লাড়–য়াকুন্ড এলাকা থেকে একই কায়দায় এক রিকশাচালককে হত্যা করে রিকশার ব্যাটারী নিয়ে যায় দর্বৃত্তরা। তবে এই ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
পুলিশ ও এলাকাবাসী জানান, কালামপুর এলাকায় অটোরিকশা ভাড়া চালতো বকুল মিয়া।আজ ভোররাতে যাত্রীবেশী ছিনতাইকারীরা তার অটোরিকশা ভাড়া করে। পরে দুর্বৃওরা তাকে ছোট  কালামপুর ঢাকা আরিচা মহাসড়কের ব্রীজের নিচে নিয়ে পিটিয়ে ও শ^াসরুদ্ধ করে হত্যা করে অটোরিকশার ব্যাটারী ছিনতাই করে পালিয়ে যায়। পরে সকালে স্থানীয়রা তার লাশ দেখে ধামরাই থানা পুলিশকে খবর দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে। নিহত ওই অটোরিকশা চালকের সারা শরীরে আঘাতের চিহৃ রয়েছে বলে জানান পুলিশ।
অপর দিকে উপজেলার ধামরাই কাওয়ালীপাড়া এলাকা থেকে সোহাগ (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারনা তিনি সড়ক দুর্ঘটনায় মারা যেতে  পারেন।  লাশ দুই’টি উদ্ধার করে ময়না তদেন্তর জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে পুলিশ। এছাড়া গত তিন দিন আগে ধামরাইর লাড়–য়াকুন্ড এলাকায় একই কায়দায় এক অটোরিকশা চালককে গলা কেটে হত্যা করে অটোরিকশার ব্যাটারী ছিনতাই করে। এঘটনায় ধামরাই অটোরিকশা চালকদের মাঝে আতঙ্ক বিরাজ করছে বলে জানা গেছে। তবে ধামরাই আইনশৃংখলা অবনতি হচ্ছে এমন প্রশ্নে জবাবে ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)শেখ মুহাম্মদ রিজাউল হক বলেন,খুনিদের গ্রেফতারের চেষ্টা অব্যহত রয়েছে। আশা করি খুব তারাতারি তাদের গ্রেফতার করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ