• বুধবার, ১৯ জুন ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

আগুন নিয়ে খেলবেন না

আপডেটঃ : রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮

কুষ্টিয়া:

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে উদ্দেশ্য করে তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, আগুন নিয়ে খেলবেন না, আগুন নিজেও জ্বলে, আবার জ্বালায়ও।

তিনি বলেন, বিএনপি এখনো বিচারহীনতার সংস্কৃতি ত্যাগ করেনি। নির্বাচনের অজুহাতে অপরাধীকে রক্ষা ও হালাল করার কু-রাজনীতি বিএনপি এখনো চর্চা করছে। এটা গণতন্ত্রের জন্য মঙ্গলজনক নয়।

রোববার (২৮ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা আদর্শ ডিগ্রি কলেজে নবীন বরণ ও অভিভাবক সমাবেশে যোগ দিয়ে তিনি এসব কথা বলেন।

গায়েবী নির্দেশনার মাধ্যমে খালেদা জিয়ার মামলার রায়ের সিদ্ধান্ত এলে বিএনপি রাজনৈতিকভাবে মোকাবেলা করবে-বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এমন মন্তব্যের প্রেক্ষিতে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী আরো বলেন, আদালতের কার্যক্রম বন্ধ রাখা এবং অপরাধীকে হালাল করার দর কষাকষির হাতিয়ার নির্বাচন নয়। খালেদা জিয়া কিংবা তারেক কাউকে আইনের ঊর্ধ্বে রাখার সুযোগ নেই। দল দেখে বা মুখ দেখে আদালত পরিচালনার দিন শেষ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক অশিত সিংহ রায়সহ জাসদ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ