• বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:১৮ পূর্বাহ্ন

তৃণমূল কর্মীদের মতামতে মনোনয়ন দেবে আ’লীগ

আপডেটঃ : রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮

 

নাটোর:

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, আগামী জাতীয় সংসদ নির্বাচন দেশের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই আওয়ামী লীগ সতর্কতার সঙ্গে দলীয় প্রার্থী নির্বাচনে কাজ শুরু করেছে।

তিনি বলেন, সারাদেশের ৩০০ আসনে দলীয় জরিপ শুরু করেছে আওয়ামী লীগ। প্রতিটি আসনের সম্ভাব্য প্রার্থীদের দলীয় অবস্থান, কর্মকাণ্ড, ব্যক্তি ইমেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। আর নির্বাচনের আগে তৃণমূল কর্মীদের মতামত ও মাঠ জরিপের সমন্বয়ে চূড়ান্তভাবে প্রার্থী মনোনয়ন দেবেন দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে নাটোর শহরের কানাইখালী মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মীসভায় সাবেক এই মন্ত্রী এসব কথা বলেন।

ফারুক খান বলেন, নির্বাচনের আগে দলে কোনো বিভেদ সহ্য করা হবে না। দলের ভেতরে যেসব নেতারা বিভেদ-কোন্দলের সৃষ্টি করবেন, তাদের ব্যাপারে তৃণমূল কর্মীরা সতর্ক থাকবেন। আওয়ামী লীগ বড় দল। সেখানে প্রতিযোগিতা থাকবে, কিন্ত তা যেনো বিভেদে পরিণত না হয়।

তিনি আরো বলেন, বিএনপি কখনো তত্বাবধায়ক, কখনো সহায়ক, কখনো নিরপেক্ষ সরকারের কথা বলে। আসলে তারা নিজেরাই জানে না, তারা কি চায়। দেশের মানুষকে তত্বাবধায়ক সরকারের ভাঙা রেকর্ড শুনিয়ে বিএনপি আর বিভ্রান্ত করতে পারবে না।

বিএনপি নেতারা নাটোরের মাটিতে আওয়ামী লীগের অনেক কর্মীর রক্ত ঝরিয়েছে উল্লেখ করে ফারুক খান আরো বলেন, জোট সরকারের আমলে জঙ্গীবাদের চারণভূমি নাটোর বর্তমান সরকারের আমলে শান্তির জনপদে পরিণত হয়েছে।

এসময় শান্তি ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নাটোরের চারটি আসনে নৌকাকে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

কর্মীসভায় বিশেষ অতিথি দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার বিরুদ্ধে দুর্নীতি মামলার রায় প্রসঙ্গে বলেন, আদালতের রায়ের আগেই বিএনপির নেতারা রায় দিয়ে দিচ্ছেন। এসময় তিনি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে প্রশ্ন রাখেন, বিএনপি ক্ষমতায় না থেকেও হুংকার দেয়। তারা (বিএনপি নেতারা) কিভাবে জানলেন খালেদা জিয়ার সাজা হবে?

রায় ঘোষণা নিয়ে কোন প্রকার বিশৃঙ্খলা মেনে নেওয়া হবে না জানিয়ে দলের প্রতিটি নেতাকর্মীকে প্রস্তত থাকার নির্দেশ দিয়ে নানক বলেন, বিএনপিকে

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ