• সোমবার, ১৭ জুন ২০২৪, ০৭:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
আজ পবিত্র ঈদুল আজহা নিউইয়র্কে সেইভ দ্য পিপল’র উদ্যোগে হালাল খাদ্য সামগ্রী বিতরণ সেন্ট মার্টিনের নিরাপত্তা নিয়ে স্বার্থান্নেষী মহল গুজব ছড়াছে : আইএসপিআর মুসলিম বিশ্ব নিরানন্দে ঈদ উদযাপন করছে : এরদোয়ান ছেলে জয়ের নামে ছাগল কোরবানি দেবেন অপু, বুবলী দিচ্ছেন গরু ধারণক্ষমতার অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার পথে লঞ্চ আটকে দিলেন ম্যাজিষ্ট্রেট সোনাতলা পৌরসভায় ভিজিএফের এর চাল বিতরণ শেষ লগ্নে জমে উঠেছে কলকাতার পশুর হাট, কদর বেড়েছে দুম্বা ও খাসির প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় সেনাবাহিনী বিশ্ব-দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে : সেনা প্রধান বৈদেশিক মুদ্রার রিজার্ভ বেড়ে ১৯ বিলিয়ন ডলার ছাড়িয়েছে।

খালেদা-তারেককে নির্বাচনের বাইরে রাখার চক্রান্ত হচ্ছে

আপডেটঃ : রবিবার, ২৮ জানুয়ারী, ২০১৮

ঢাকা:

বিএনপি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং তারেক রহমানকে মিথ্যা মামলা দিয়ে জাতীয় সংসদ নির্বাচন প্রক্রিয়ার বাইরে রাখার চক্রান্ত করেছ সরকার।

তিনি বলেন, এটি অংশগ্রহণমূলক নির্বাচনের জন্য বাধা। আমরা প্রধান নির্বাচন কমিশনারকে বলেছি, একটি অংশগ্রহণমূলক অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ এবং গ্রহণযোগ্য নির্বাচনের জন্য নৈতিক অবস্থান থেকে নির্বাচন কমিশন প্রয়োজনীয় ব্যবস্থা নেবে। সিইসিও তার অবস্থান থেকে যা যা করণীয় তা করবেন বলে আমাদের জানিয়েছেন।

তিনি বলেন, আওয়ামী লীগ এবং বিএনপি ছাড়া অংশগ্রহণমূলক নির্বাচন হতে পারে না। আমরা নির্বাচনের অংশ নিতে চাই। কিন্তু খালেদা জিয়া এবং তারেক রহমানকে যদি নির্বাচনী প্রক্রিয়ার বাইরে রাখা হয় তাহলে কেউ নির্বাচনে অংশ নিবে না।

ঢাকা সিটি করপোররেশন নির্বাচনের আদেশের উপর হাইকোর্টের স্থগিতাদেশে বিষয়ে তিনি বলেন, আমরা মনে করি সরকার এ নির্বাচনে পরাজয় এড়ানোর জন্য কৌশলে এটা বন্ধ করেছে।

এসময় বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, খুলনা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম মঞ্জু উপস্থিত ছিলেন।

নির্বাচন কমিশনের কাছে দলের সাংগঠনিক অবস্থা অবহিত করতে সিইসির সঙ্গে বৈঠক করেন বিএনপির এই প্রতিনিধি দল।

সাংবাদিক সঙ্গে আলাপের এক পর্যায়ে রিজভী জানান, ৩ ফেব্রুয়ারি জাতীয় নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ