• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:১৫ অপরাহ্ন

ধামরাইয়ে কাকরান দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে নৌকায় ভোট চাইলেন এমপির সহধর্মী লাইন মিনা মালেক

আপডেটঃ : বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০১৮

ধামরাই (ঢাকা) প্রতিনিধি॥
ঢাকার ধামরাইয়ে কাকরান দাখিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্ঠানে সকলের কাছে নৌকায় ভোট প্রার্থনা করলে বাংলাদেশ মহিলা আওয়ামী-লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক লাইন মিনা মালেক। বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারী) বেলা ১১ ঘটিকার সময় কাকরান দাখিল মাদ্রাসার মাঠ প্রাঙ্গনে এই অনুষ্ঠানটি হয়।
এই সময় কাকরান দাখিল মাদ্রাসার সভাপতি ডাঃ আব্দুর রহমানের সভাপতিত্বে প্রধান আতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী-লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক আলহাজ¦ লাইন মিনা মালেক। তিনি তার বক্তবে বলেন দেশ আজ এগিয়ে চলছে তার একটাই কারণ দেশে শিক্ষার হার বেড়েছে। আওয়ামী-লীগ ক্ষমতাই থাকলে দেশের উন্নয়ন হয়। আর তারই ধারাবাহিকতাই আজ দেশ অনেক এগিয়ে গেছে। তাই আসুন আমরা সবাই মিলে নৌকায় ভোট দেয়। তিনি আর বলেন লেখাপড়ার পাশা পাশি ছাত্র-ছাত্রীদের মেধা বিকাশের জন্য খেলাধুলার দরকার আছে।
এই সময় বিশেষ আতিথি হিসাবে উপস্থিত ছিলেন ধামরাই উপজেলা আওয়ামী-লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মতিয়ার রহমান, ভাড়ারিয়া ইউপি চেয়ারম্যান মোঃ শাহআলম, ভাড়ারিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মানছুর আহম্মেদ,ভাড়ারিয়া ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ কামরুজামান,ভাড়ারিয়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ আলমগীর হোসেন, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আবু রায়হান,এই ছাড়া ছাত্রলীগ –যুবলীগের সকল নেতৃবৃন্দ।
কাকরান দাখিল মাদ্রাসার সকল শিক্ষক এই অনুষ্ঠানে ছাত্র-ছাত্রীদের মধ্যে কুরাআন তেলোয়াত ও পুরুস্কার বিতরণসহ করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ