• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১১:৫৯ পূর্বাহ্ন

রামগঞ্জে কলেজ শাখা ছাত্রদল সভাপতিকে পিটিয়ে আহত

আপডেটঃ : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮

লক্ষ্মীপুর প্রতিনিধি॥
রামগঞ্জ সরকারী কলেজ শাখা ছাত্রদল সভাপতি জহির রায়হান বাবুর উপর ছাত্রলীগ নেতাকর্মীদের অতর্কিত হামলায় মারাত্মক আহত হয়েছেন তিনি। রবিবার রাত ৮টায় শহরের মোহাম্মদিয়া হোটেলের সামনে এ হামলার ঘটনা ঘটে। মারাত্মক আহতবস্থায় তাকে ঢাকায় প্রেরন করা হয়েছে।
স্থানীয় সূত্রে জহির রায়হান বাবুর বড় ভাই ঢাকা কলেজ শাখা ছাত্রদলের সহ-সভাপতি শওকত ওসমান জানান, রবিবার রাত ৮টায় কলেজ শাখা ছাত্রদল সভাপতি জহির রায়হান বাবু মোটরসাইকেলযোগে রামগঞ্জ শহরের মোহাম্মদিয়া হোটেলের সামনে আসা মাত্র রামগঞ্জ উপজেলা ছাত্রলীগ সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ ও ছাত্রলীগ নেতা বাচ্চুর নেতৃত্বে একদল ছাত্রলীগ নেতাকর্মী অতর্কিত হামলা চালিয়ে মোটরসাইকেল থেকে ফেলে দিয়ে বেধম মারধর করে।
পরে ছাত্রলীগের অন্য নেতাকর্মীরা জহির রায়হান বাবুকে বেধড়ক পিটিয়ে শহরের জিয়া শপিং কমপ্লেক্সের পিছনে নিয়ে দ্বিতীয়দফায় আবারো মারধর করে রক্তাত্ব জখম করে।
স্থানীয় লোকজনের সহযোগীতায় জহির রায়হান বাবুকে সেখান থেকে উদ্ধার করে প্রথমে রামগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে নিউ লাইফ জেনারেল হসপিটালে প্রাথমিক চিকিৎসা দিয়ে সোমবার সকালে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়।
উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুল হাসান ফয়সাল মাল জানান, আমি ঢাকায় আছি এ ব্যপারে কিছু বলতে পারবো না। উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মেহেদী হাসান শুভ জানান, আমরা ঘটনার সময় অন্য একটা বিষয় নিয়ে জামেলায় ছিলাম। হয়তো অন্য কেউ তাকে মারধর করেছে। ছাত্রলীগ জড়িত নয়। এছাড়া হামলার ঘটনায় বিএনপির অভ্যন্তরিন কোন্দলের বিষয় ছিলো। উপজেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ নাজিম উদ্দিন আহম্মেদ জানান, সম্পূর্ণ শান্তিপূর্ণ পরিবেশকে ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা ঘোলা করার জন্যই এ হামলা। আমি ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার দাবী করছি। রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ তোতা মিয়া জানান, আমি বিষয়টা শুনেছি। এ ব্যপারে কেউ কোন অভিযোগ দেয়নি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ