• মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ১২:৫৯ অপরাহ্ন

সিলেটে যাওয়া আসার পথে দয়া করে বিশৃঙ্খলা সৃষ্টি করবেন না: ড. হাছান মাহমুদ

আপডেটঃ : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০১৮

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে সিলেটে যাওয়া এবং আসার পথে দয়া করে বিশৃঙ্খলা সৃষ্টি না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং দলের অন্যতম মুখপাত্র ড. হাছান মাহমুদ।
সোমবার জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত ‘বিএনপি’র আগুন সন্ত্রাস জঙ্গিবাদ ও নৈরাজ্যের প্রতিবাদ’ শীর্ষক মানববন্ধন ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহবান জানান।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া সিলেটের উদ্দেশ্যে সড়কপথে রওনা দিয়েছেন। যাওয়ার পথে নারায়নগঞ্জে একটি বিশৃঙ্খলা সৃষ্টির যে অপচেষ্টা চালানো হয়েছিল আইন শৃঙ্খলা বাহিনীর তড়িৎ পদক্ষেপের কারণে সেটি করা সম্ভব হয়নি। আশা করবো তার শুভবুদ্ধি উদয় হবে। ইতিপূর্বে চট্টগ্রাম হয়ে রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া এবং আসার পথে যে বিশৃঙ্খলা এবং হামলার যে নাটক তিনি সাজিয়ে ছিলেন এবার তিনি অন্তত সেই নাটক করবেন না।
৮ তারিখ বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে বিএনপি নেতাদের অনুরোধ জানিয়ে আ ড. হাছান মাহমুদ বলেন, আমরা জানিনা রায়ে বেগম জিয়ার কি হতে যাচ্ছে। রায়ে তিনি খালাসও পেতে পারেন এবং শাস্তিও হতে পারে। রায় যদি আপনাদের মনপুত না হয় আপনারা উচ্চ আদালতে যাবেন। দয়া করে দেশের মানুষকে কষ্ট দিবেন না। দেশে কোন রাজনৈতিক কর্মসুচি দিয়ে মানুষকে অবরুদ্ধ করে রাখার চেষ্টা করবেন না এবং দেশে কোন বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালাবেন না।
আওয়ামী লীগের সমস্ত পর্যায়ের নেতাকর্মীদের সর্তক থাকার আহবান জানিয়ে তিনি বলেন, ৮ তারিখ রাজপথে থাকার নামে বিএনপি যে বিশৃঙ্খলা সৃষ্টি করার অপচেষ্টা চালানোর পরিকল্পনা করেছে সেই পরিকল্পনাকে নস্যাৎ করে দিতে হবে এবং আমাদের সর্তক থাকতে হবে। কেউ যদি বিশৃঙ্খলা সৃষ্টির অপচেষ্টা চালায় তাদেরকে প্রতিহত শুধু নয় আইন শৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিতে হবে।
আয়োজক সংগঠনের সভাপতি ব্যারিষ্টার জাকির আহমেদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, সাবেক স্ব-রাষ্ট্র প্রতিমন্ত্রী এ্যাড. শামসুল হক টুকু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি রুহুল আমিন, তাঁতী লীগের কার্যকরি সভাপতি সাধনা দাস গুপ্তা, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল প্রমুখ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ