• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৯ অপরাহ্ন
শিরোনাম:
পরাজিত হয়েও ফুলের মালা নিপুণের গলায় ৭০ বিলিয়ন ডলারের ফান্ড ঘোষণা বিশ্বব্যাংকের, বাংলাদেশ পাবে কত ধর্ম, বর্ণ, গোষ্ঠী, নির্বিশেষে সম-অধিকার দিয়েছে সংবিধান প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক তার শ্যালকের প্রার্থীতা প্রত্যাহারে টেলিফোন নির্দেশ নতুন প্রজন্মের কাছে বঙ্গবন্ধুর আদর্শ তুলে ধরার আহ্বান রাষ্ট্রপতির দেশে হিট অ্যালার্ট জারি, শঙ্কায় শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি বাড়ানোর দাবি ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্ব প্রতিক্রিয়া নেতানিয়াহুর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার সিদ্ধান্ত আইসিসি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ইসফাহানে ‘বিস্ফোরণের’ শব্দের কারণ জানালো ইরান

শুটিংয়ের সময় স্বরাকে চুমু খাওয়ার চেষ্টা করে পরিচালকের ম্যানেজার

আল ইসলাম কায়েদ
আপডেটঃ : রবিবার, ১ জুলাই, ২০১৮

বলিউডের যৌন নিপীড়ন নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী স্বরা ভাস্কর। সরাসরি যৌন হেনস্থার অভিযোগ তিনি করেছেন এক পরিচালকের ম্যানেজারের বিরুদ্ধে।
একটি টেলিভিশন চ্যানেলে সাক্ষাৎকার দিতে গিয়ে স্বরা বলেন, একটি ফিল্মের আউটডোর শুটিং করছিলেন তিনি। সেখানেই নাকি এক প্রথম সারির পরিচালকের ম্যানেজার তাকে চুমু খাওয়ার চেষ্টা করেছিলেন। এখানেই শেষ নয়, স্বরার বাড়ির ঠিকানা জানতে চাইছিলেন।
স্বরা বলেন, বিপদ বুঝে তাড়াতাড়ি সেখান থেকে মিটিং শেষ করার চেষ্টা করছিলেন তিনি। তখনই স্বরাকে জড়িয়ে ধরে কানে চুমু খাওয়ার চেষ্টা করেন ওই ম্যানেজার। এবং স্বরাকে বলেন ‘আমি তোমাকে ভালোবাসি’। কোনো রকমে তার হাত থেকে নিজেকে বাঁচিয়ে ফিরেছিলেন অভিনেত্রী।
এটাই এখন বলিউডিডের কাস্টিং কাউচের একটা অংশ। এমনই অভিযোগ করেছেন অভিনেত্রী। নভেম্বরে অভিনেত্রী জানিয়েছিলেন কীভাবে এক পরিচালক তাকে হেনস্থা করেছিল। স্বরা তখন নতুন বলিউডে। আউটডোর শুটিংয়ে নাকি তাকে সারারাত ফোন করতেন ওই পরিচালক। ফিল্ম নিয়ে আলোচনা করার জন্য রাতে তাকে হোটেলের রুমে ডেকে পাঠিয়েছিলেন।
সেখানে গিয়ে স্বরা দেখেন পরিচালক মদ্যপ অবস্থায় রয়েছেন। এমনকী একদিন রাতে মদ্যপ অবস্থায় স্বরার ঘরে গিয়ে তাকে জড়িয়েও ধরতে চেয়েছিলেন।
Share Button


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ

You cannot copy content of this page

You cannot copy content of this page