• সোমবার, ২০ মে ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম:
তীব্র তাপদাহে জন্য শিক্ষাপ্রতিষ্ঠানের নতুন নির্দেশনা মাউশির এবার রাজধানী রামপুরায় অটোরিকশাচালকদের সড়ক অবরোধ, তীব্র যানজট রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেপ্তার ২২ প্রশাসনে বিঘ্ন না ঘটানোর আহ্বান খামেনির মিয়ানমার, রোহিঙ্গা ইস্যুতে দ্রুত চাপে পড়বে : পররাষ্ট্রমন্ত্রীর প্রত্যাশা ইরানের প্রেসিডেন্টকে বহনকারী হেলিকপ্টারটি যুক্তরাষ্ট্রের তৈরি রইসিকে বহনকারি হেলিকপ্টার সম্পূর্ণভাবে পুড়ে গেছে, কেউ বেঁচে নেই ৪২ বছর পর স্বজনদের সাথে সাক্ষাতে জানতে পারলেন তিনি মুসলিম, অতঃপর…! আবারো পেছালো রূপপুর পরমাণু কেন্দ্রের বিদ্যুৎ উৎপাদন সাংবাদিককে মারধর করে প্রেস কার্ড ও মোবাইল ছিনিয়ে নেওয়ার ঘটনায় থানায় মামলা,

স্বাভাবিক হয়েছে পরিস্থিতি ,পাওয়া যাচ্ছে না গ্যাসের গন্ধ

নিউজ ডেস্ক
আপডেটঃ : মঙ্গলবার, ২৫ এপ্রিল, ২০২৩

রাজধানীর বিভিন্ন এলাকায় সোমবার (২৪ এপ্রিল) রাতে গ্যাসের গন্ধ পাওয়ার অভিযোগ করেছিলেন এলাকাবাসী। বিষয়টি গুরুত্ব দিয়ে সমাধানে দ্রুত মাঠে নামে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। একইসঙ্গে নগরবাসীকে আতঙ্কিত না হওয়ার পরামর্শ দেওয়া হয়।

 

তবে মঙ্গলবার (২৫ এপ্রিল) সকাল থেকে তা আর পাওয়া যাচ্ছে না। লাইনের সমস্যার সমাধান হয়েছে। গ্রাহকরা এখন চুলা ব্যবহার করতে পারবেন বলে জানিয়েছে তিতাস।

তিতাসের জিএম (অপারেশন) সেলিম মিয়া বলেন, গ্যাস লিকেজ পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। এখন গ্রাহকরা চুলা জ্বালাতে পারবেন। লাইনে যে সমস্যা হয়েছিল তার সমাধান করা হয়েছে।

 

মঙ্গলবার সকালে মগবাজার, ওয়্যারলেস, নয়াটোলা এলাকা ঘুরে দেখা যায়, গ্যাস লিকেজের পরিস্থিতি স্বাভাবিক হয়েছে।

 

এর আগে সোমবার রাতে নগরীর বিভিন্ন এলাকায় গ্যাসের গন্ধ বের হতে থাকলে আতঙ্ক ছড়িয়ে পড়ে জনসাধারণের মধ্যে। এক পর্যায়ে চুলা জ্বালানোসহ আগুন জ্বালানো বন্ধ রাখার পরামর্শ দেয় কর্তৃপক্ষ।

গ্যাসের গন্ধ বের হওয়ার কারণ উল্লেখ করে তিতাস কর্তৃপক্ষ জানায়, ঈদে শিল্প কারখানায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায় লাইনে ওভারফ্লো বা চাপ বেড়ে গেছে। যার ফলে গ্যাসের গন্ধ বাইরে ছড়িয়েছে।

 

রাতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ তার ফেসবুক পেজে জানান, ঢাকার বেশ কয়েকটি জায়গায় গ্যাসের গন্ধ পাওয়ার খবরে নাগরিকদের মধ্যে উদ্বেগ দেখা দিয়েছে। নগরবাসীকে আতঙ্কিত না হওয়ার জন্য অনুরোধ করছি। ঢাকার গ্যাস বিতরণ কোম্পানি তিতাস গ্যাস কর্তৃপক্ষ এরইমধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে। পরিস্থিতি সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো নিউজ